Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ইউপি চেয়ারম্যান হাবীব মজুমদার জয়কে গণসংবর্ধনা
ইউপি

কচুয়ায় ইউপি চেয়ারম্যান হাবীব মজুমদার জয়কে গণসংবর্ধনা

কচুয়া উপজেলার ৪নং পালাখাল মডেল ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান হাবিব মজুমদার জয়কে গনসংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় মেঘদাইর দক্ষিণ মোড় সংলগ্ন মাঠে এ উপলক্ষে ক্রীড়া প্রতিযোগিতা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মেঘদাইর যুবসমাজ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য ও নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান হাবিব মজুমদার জয়।

রাউজকের সিবিএ নেতা সোলেমান মুন্সীর সভাপতিত্বে ও তৌহিদুল ইসলাম মুন্সী তুহিন ও রাহাদ মুন্সীর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, এশিয়ার বৃহত্তম বার ঢাকা আইনজীবি সমিতির সাবেক সহ-সম্পাদক এ্যাডভোকেট কামাল হোসেন পাটোয়ারি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মাসুদুর রহমান বাবুল, বিশিষ্ট সমাজসেবক বাবুল মুন্সী, ইউপি সদস্য গিয়াসউদ্দিন মোল্লা, আওয়ামীলীগ নেতা ওসমান মুন্সী, জসিম উদ্দিন, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক আশিকুর রহমান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম সৌরভ, সমাজসেবক গিয়াসউদ্দিন পাটোয়ারি, প্রাণের টানে রক্তদানের সভাপতি সাইফুল ইসলাম সুমন, যুবলীগ নেতা রাজু প্রধানীয়া, জসিম উদ্দিন ও সানাউল্লাহ প্রমুখ।

এসময় ইউপি সদস্য লাকি বেগম, আব্দুল মান্নান মনু, আওয়ামীলীগ নেতা মানিক প্রধান, সমাজসেবক আলী আশ্রাফ মুন্সী, আমজাদ হোসেন সুজন, বুলবুল আহমেদ বাবুল, শাহজালাল পাটোয়ারি সাজুসহ এলাকার সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন। পরে ক্রীড়া প্রতিযোগিতা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৯ জানুয়ারি ২০২২