Home / উপজেলা সংবাদ / ‘ইউনিয়নের উন্নয়নে নৌকার প্রার্থীকে বিজয়ী করবেন’
‘ইউনিয়নের উন্নয়নে নৌকার প্রার্থীকে বিজয়ী করবেন’

‘ইউনিয়নের উন্নয়নে নৌকার প্রার্থীকে বিজয়ী করবেন’

চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সেনের দিঘিরপাড় তরপুরচন্ডী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ইমাম হাসান রাসেল গাজীর সমর্থনে পথসভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর জেলা আ’লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ বলেন, গত ৭ বছরে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে বিগত ৩৫ বছরেও তা হয়নি। জামায়াত-বিএনপি যদি জ্বালাও-পোড়াও করে বাধা সৃষ্টি না করতো, তাহলে দেশে আরো উন্নয়ন হতো।

তিনি আরো বলেন, বিএনপি হলো একটি লুটতরাজের দল, চোরের দল। বিএনপি ক্ষমতায় থাকাকালীন সময় দেশের কোটি কোটি টাকা ও সম্পদ লুটপাট করেছে। ঠিক তাদের চেয়ারম্যানরাও আওয়ামী লীগ সরকারের আমলে ইউনিয়নে কোনোপ্রকার উন্নয়ন না করে সরকারের সম্পদ যা পেয়েছে তাই লুটপাট করে খেয়েছে।

নাছির উদ্দিন আহমেদ আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৌকা তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদেরই সন্তান ইমাম হাসান রাসেলকে যোগ্য মনে করে তার হাতে দিয়েছে। আপনাদের দায়িত্ব হলো জননেত্রীর প্রাথীকে নির্বাচিত করা। আর নেত্রীর দায়িত্ব হলো তার মাধ্যমে এই ইউনিয়নের উন্নয়ন করা। বিএনপির প্রার্থী পাশ হলে এই ইউনিয়নে কোনো উন্নয়নই হবে না। কারণ দেশ হলো আওয়ামী লীগের হাতে। শেখ হাসিনা ইউনিয়নের উন্নয়নের জন্য অর্থ বরাদ্ধ দিবেন। আর বিএনপির প্রার্থীরা বলবে আমরা তো বিরোধী দলের চেয়ারম্যান। তাই বরাদ্ধ পাচ্ছি না বলে সব লুটতরাজ করে খেয়ে ফেলবে। তা আর হতে দেওয়া হবে না। এক কথায় বাংলাদেশের উন্নয়ন আর লুটতরাজদের হাতে ছেড়ে দেওয়া হবে না।

পথ সভায় সভাপতির বক্তব্য রাখেন তরপুরচন্ডী ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ইমাম হাসান রাসেল গাজী।

সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুস সামাদ টুনুর পরিচালনায় আরো বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, জেলা হিন্দু-বৈদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাড. রনজিত রায় চৌধুরী, সদর উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল হোসেন পাটওয়ারী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, তরপুরচন্ডী ইউনিয়ন আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল মাস্টার প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী, শহর আ’লীগের সহ-সভাপতি নূরুল ইসলাম নূরু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মুক্তিযোদ্ধা আবু তাহের মাস্টার, জেলা যুবলীগের সদস্য হুমায়ুন কবির সুমন, তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সচিব আরশাদ মোল্লা, তরপুরচন্ডী ইউনিয়ন যুবলীগের আহবায়ক শেখ তাজুল ইসলাম তাজু প্রমুখ।

||আপডেট: ১০: অপরাহ্ন, ২০ মার্চ ২০১৬, রোববার