ইউনিয়নবাসীকে গুজবে বিভ্রান্ত না হওয়ার আহবান কচুয়ার স্বতন্ত্র প্রার্থীর

চাঁদপুরের কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে চষে বেড়াচ্ছেন। গত কয়েকদিন ধরে ওই ইউনিয়নের কিছু যুবক তিনি নির্বাচনী মাঠে নেই বলে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) পোস্ট দিয়ে অপপ্রচার চালাচ্ছেন।

অপপ্রচার প্রসঙ্গে আব্দুস সামাজ আজাদ নিজেই তাঁর ফেসবুক আইডিতে রোববার ইউনিয়নাবাসীকে কোনো অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে ধৈর্য ধারন করার আহ্বান জানান।

তিনি বলেন, আমি বিগত দিনেও আপনাদের সমর্থন পেয়ে স্বতন্ত্র পদে আনারস প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। এবারও স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস মার্কা নিয়ে পুরো দমে মাঠে রয়েছি। যদিও প্রতিপক্ষ আমাকে এবং আমার কর্মীদের প্রচারনায় বিভিন্ন ভাবে হয়রানির চেষ্টাসহ রোববার সন্ধ্যায় প্রসন্নকাপ পশ্চিম পাড়ায় আমার নির্বাচনী অফিস ভাংচুর করে।

তিনি বলেন, আমি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে আবারো ইউপি চেয়ারম্যান নির্বাচিত হবো। আমার জনপ্রিয়তা দেখে প্রতিপক্ষরা অফিস ভাংচুরসহ নানান প্রচারনায় বাধা দেয়ার চেষ্টা করছে। আমি নিয়ম মেনে প্রচারনা চালিয়ে যাচ্ছি। আমার প্রচারনায় আঠারো বছরের কম কাউকে অংশগ্রহণ করতে নিষেধ করেছি।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, আনারস মার্কার প্রার্থী আব্দুস সামাদ আজাদ তার নির্বাচনী অফিস ভাংচুর করেছে বলে মুঠোফোনে জানিয়েছেন। তবে অভিযুক্ত প্রার্থী জানিয়েছেন, স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা মিছিল শেষে নিজেদের অফিসে নিজেরা কয়েকটি চেয়ার-টেবিল ভাংচুর করেছে।

কচুয়া প্রতিনিধি

Share