Home / চাঁদপুর / ইউনাইটেড মডেল হাই স্কুলে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত
ইউনাইটেড মডেল হাই স্কুলে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

ইউনাইটেড মডেল হাই স্কুলে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের সুনামধন্য বিদ্যাপীঠ ইউনাইটেড মডেল হাই স্কুলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

রোববার (১৭মার্চ ) সকালে দিবসটি উপলক্ষে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশ গ্রহণে বঙ্গবন্ধুর জীবনী ভিত্তিক সাধারণ জ্ঞান ও কবিতা আবৃত্তি প্রতিযোগীতার পুরষ্কার বিতরণ এবং আলোচনা সভার আয়োজন করা হয়।

বিদ্যালয়ের পরিচালনা কমিটির উপদেষ্টা সদস্য ও বিশিষ্ট সমাজ সেবক সৈয়দ আহমেদ খান রতনেরর সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক (ইনচার্জ) মো. রবিউল আউয়ালের প্রাণবন্ত উপস্থাপনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপদেষ্টা নেয়ামত উকিল, প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক সাংবাদিক এম ফরিদুল ইসলাম উকিল, পরিচালক আলী হোসেন খান, জানে আলম বেপারী, মোহাম্মদ হোসেন খান প্রমুখ। বক্তারা তাদের বক্তব্যে বাঙালী জাতির ইতিহাসের মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন, কর্ম, রাজনীতি এবং গণমানুষের প্রিয় নেতা হয়ে ওঠার ইতিহাস কোমলমতি শিক্ষার্থীদের মাঝে তুলে ধরেন।

সবশেষে বঙ্গবন্ধুর জীবনী ভিত্তিক সাধারণ জ্ঞান ও কবিতা আবৃত্তি প্রতিযোগীতা বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

প্রতিবেদক:আশিক বিন রহিম
১৭ মার্চ,২০১৯