Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / ইউএনও কানিজ ফাতেমা ও ত্রিপুরা সংস্থার সভাপতির রোগ মুক্তি কামনায় প্রার্থনা
চাঁদপুর সদর উপজেলা

ইউএনও কানিজ ফাতেমা ও ত্রিপুরা সংস্থার সভাপতির রোগ মুক্তি কামনায় প্রার্থনা

চাঁদপুর সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা এবং বালিয়া ত্রিপুরা জাতি সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি কর্নরাজ ত্রিপুরা ও সংস্থার কর্মকর্তা সুভাষ ত্রিপুরার আশু রোগ মুক্তি কামনায় প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

১৮ সেপ্টেম্বর শুক্রবার বিকালে ৯নং বালিয়া ইউনিয়নে ত্রিপুরা জাতি সমাজ উন্নয়ন সংস্থার উদ্যোগ নিজস্ব হল রুমে এই প্রার্থনা অনু্ষ্ঠিত হয়। পবিত্র গীতা পাঠের মধ্য দিয়ে শুরু হয় প্রার্থনা ও বিশেষ শান্তি কামনার আয়োজন।

প্রার্থনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংস্থার সাধারন সম্পাদক ডা. খোকন ত্রিপুরা, সহ-সভাপতি ডা. সুখরঞ্জন (সুখা) ত্রিপুরা, প্রবীর ত্রিপুরা, সাংগঠনিক সম্পাদক প্রবীর কুমার ভানু, উপদেষ্টা দুলাল ত্রিপুরা, কোষাধ্যক্ষ রবিন কুমার ত্রিপুরা, ক্রীড়া সম্পাদক বাবুল ত্রিপুরা, মহিলা সম্পাদিকা গৌরী রানী সহ সংস্থার সকল পরিচালনা কমিটির নেতৃবৃন্দ।পবিত্র গীতা পাঠ করেন তপন ত্রিপুরা।

উল্লেখ্য, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা দীর্ঘ দিন অসুস্থ হয়ে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ইউনিয়নে ত্রিপুরা জাতি সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি কর্নরাজ ত্রিপুরা গত কয়েকদিন আগে ফুসফুস রোগে আক্রান্ত হয়ে প্রথমে চাঁদপুর সদর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করানো কয়। তার শারীরিক অবস্থার উন্নতি না হলে ঢাকা আনোয়ারা মর্ডান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন আছেন। এছাড়াো সংস্থার কেয়ারটেকার সুভাষ ত্রিপুর দীর্ঘ দিন অসুস্থ হয়ে বাড়িতে কোন রকম চিকিৎসা চালিয়ে যাচ্ছেন।

প্রতিবেদক:আশিক বিন রহিম,১৮ সেপেটম্বর ২০২০