Home / চাঁদপুর / ‘আড়াই মাসের মধ্যে চাঁদপুর-হাইমচর শতভাগ বিদুৎতায়ন হবে’
IMG_20180417_122054

‘আড়াই মাসের মধ্যে চাঁদপুর-হাইমচর শতভাগ বিদুৎতায়ন হবে’

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন, আগামী আড়াই মাসের মধ্যে আমার নির্বাচনি এলাকা চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসনের এলাকায় শতভাগ বিদুৎতায়নের আওতায় নিয়ে আসা হবে। ফলে আগামী জুন মাসের মধ্যে এখানে আর কোনো ঘর বিদুৎতায়নের বাইরে থাকবে না।

মঙ্গলবার (১৭ এপ্রিল) মঙ্গলবার বেলা ১১টায় চাঁদপুর হানারচর ইউনিয়নে গ্রাহকদের মাঝে বিদ্যুৎ সংযোগের শুভ উদ্বোধন অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এই কথাগুলো বলেন।

বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও চাঁদপুর-৩ (চাঁদপুর ও হাইমচর) আসনের সংসদ সদস্য ডা. দীপু মনি আরো বলেন, দেশে এখন যে লোডশেডিং হচ্ছে তা বিদ্যুৎ সংযোগ লাইনের জন্য হচ্ছে। দেশে যে হারে বিদ্যুৎ উৎপাদন হচ্ছে তার সংযোগ তারগুলো লোড নিতে পারছে না। তাই সরকার এখন বিদ্যুৎ সংযোগের লাইনগুলো সংস্কারে হাত দিয়েছে। এ কাজটি হয়ে গেলে দেশে আর লোডশেডিং থাকবে না।

তিনি বলেন, আজকে দেশের যে উন্নয়ন হচ্ছে তা সম্ভব হয়েছে আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় আছে বলে। আপনারা নৌকায় ভোট দিয়েছেন বলেই বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা মানুষের জন্য এতো কাজ করতে পারছে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকায় ভোট দিয়ে নৌকা বিজয় নিশ্চিত করতে আপনাদের প্রতি অনুরোধ করছি।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা দলমত নির্বিশেষে সকলকে সাথে নিয়ে মানুষের ঘরে ঘরে দেশের উন্নয়নের কথা তুলে ধরতে হবে। প্রত্যেক ঘরে ঘরে জননেত্রী শেখ হাসিনার সালাম পোঁছে দিয়ে নৌকার জন্য কাজ করতে হবে। কারণ দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আবারো নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

অনুষ্ঠনের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন, চাঁদপুর পল্লি বিদ্যুৎ সমিতি-২ এর জেনারেল ম্যানাজার মো. আবু তাহের, কো-অডিনেটর মো. মকবুল আহমেদ মজুমদার, লাইন ট্যাকনিসিয়ান জাহাঙ্গীর আলম, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, জেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক মাহফুজুর রহমান টুটুল, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র হুমায়ুন কবির, জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ, ইউনিয়ন আওয়ামী লীগের নেতা হাবিবুর রহমান হাবু ছৈয়াল, আবুল কালাম কালু মেম্বার প্রমুখ।

প্রতিবেদক- আশিক বিন রহিম

Leave a Reply