Home / ইসলাম / আস-সুন্নাহ ফাউন্ডেশনের বন্যা তহবিলে আর টাকা না পাঠানোর অনুরোধ আহমাদুল্লাহর
সুন্নাহ

আস-সুন্নাহ ফাউন্ডেশনের বন্যা তহবিলে আর টাকা না পাঠানোর অনুরোধ আহমাদুল্লাহর

বন্যকবলিতদের জন্য আস-সুন্নাহ ফাউন্ডেশনের টাকা সংগ্রহ শেষ হচ্ছে আগামী মঙ্গলবার। এর পর থেকে এই তহবিলে আর টাকা না পাঠাতে অনুরোধ করা হয়েছে। ইতিমধ্যে বন্যা তহবিল শতকোটি টাকা ছাড়িয়েছে বলে জানিয়েছেন ফাউন্ডেশনটির চেয়ারম্যান শায়খ আহমাদুল্লাহ।

রোববার (১ সেপ্টেম্বর) আস-সুন্নাহ ফাউন্ডেশনের ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টে এ তথ্য জানানো হয়েছে।

সেখানে উল্লেখ করা হয়, ‘আস-সুন্নাহ ফাউন্ডেশন বন্যা তহবিলে অনুদান পাঠানোর শেষ সময় আগামী মঙ্গলবার রাত ১২টায়। এরপর বন্যা তহবিলে টাকা না পাঠানোর জন্য বিনীত অনুরোধ করা হচ্ছে। নির্দিষ্ট সময়ের পর কেউ টাকা পাঠালে সেটা পরবর্তী বন্যা-দুর্যোগে ব্যয় করা হবে।’

এর আগে গত বৃহস্পতিবার বিকেলে ইসলামিক এই স্কলার জানিয়েছিলেন, বন্যার্তদের জন্য আস-সুন্নাহ ফাউন্ডেশনে অনুদান ১০০ কোটি টাকা ছাড়িয়েছে।

প্রতিষ্ঠানটি জানিয়েছিলো, প্রথম ধাপে তারা ২০ হাজার পরিবারকে দিচ্ছি ২ কেজি খেজুর, ২ কেজি চিড়া, ১ কেজি লবণ, ১ কেজি চিনি, বনরুটি, কেক, বোতলজাত পানি, মোমবাতি ও দিয়াশলাই। ইতোমধ্যে আমাদের পাঁচটি গাড়ি স্পটে পৌঁছে গেছে।

প্রতিষ্ঠানটি জানায়, দ্বিতীয় ধাপে ৪০ হাজার পরিবাররকে ১০ কেজি চাল, ২ লিটার তেল, ২ কেজি ডাল, ১ কেজি লবণ দেওয়া হবে ইনশাআল্লাহ।

শায়খ আহমাদুল্লাহ আস-সুন্নাহ ফাউন্ডেশনটি ২০১৭ সালে প্রতিষ্ঠা করলেও ২০১৮ সালে সৌদি আরবের পশ্চিম দাম্মাম ইসলামি দাওয়াহ কেন্দ্র থেকে অব্যাহতি নিয়ে দেশে ফিরে এসে আস-সুন্নাহ ফাউন্ডেশনের কার্যক্রম পুরোদমে শুরু করেন। ২০১৮ সালের শেষের দিকে ফেসবুকে পেজ খুলে কার্যক্রমের প্রচার করতে থাকেন তিনি।

চাঁদপুর টাইমস ডেস্ক/ ২ সেপ্টেম্বর ২০২৪