Home / উপজেলা সংবাদ / কচুয়া / আশ্রাফপুর ইউনিয়নে নৌকার গনসংযোগ ও পথসভা
নৌকার

আশ্রাফপুর ইউনিয়নে নৌকার গনসংযোগ ও পথসভা

চাঁদপুর-১ কচুয়া আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ড. সেলিম মাহমুদকে নৌকা মার্কায় বিজয়ী করার লক্ষে বিশিষ্ট সমাজ সেবক ও ১২নং আশ্রাফপুর ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আলহাজ¦ মো. মোশাররফ হোসেনের নেতৃত্বে গনসংযোগ, পথসভা ও বিশাল মিছিল করা হয়েছে।

শনিবার বিকেলে ১২নং আশ্রাফপুর ইউনিয়নের বেলতলী বাজার থেকে মিছিলটি শুরু হয়ে ৭নং ওয়ার্ডের জুনাশার ও ধামাই এলাকা প্রদক্ষিণ শেষে পনশাহী সপ্রাবি’র মাঠে এসে আলোচনা সভায় মিলিত হয়।

ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আলহাজ¦ মো. মোশাররফ হোসেনের সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক বাপ্পি’র পরিচালনায় এসময় বক্তব্য রাখেন, ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব কাজী এনামুল হক শামীম, উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সসদ্য সুজন দাস, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মনির হোসেন, উপজেলা যুবলীগ নেতা আবুল বাশার নবু, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক লিটন, উপজেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক আবুল বাশার, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক কামরুল, ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মাসুদ ফরাজী, যুগ্ন আহবায়ক কাউছার আহমেদ প্রমুখ।

এসময় বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী ড. সেলিম মাহমুদের সমর্থণে নৌকার মিছিলে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৩০ ডিসেম্বর ২০২৩