Home / চাঁদপুর / আশিকাটি ইউনিয়নে রাকিব মাঝির নির্বাচনী গণসংযোগ
আশিকাটি

আশিকাটি ইউনিয়নে রাকিব মাঝির নির্বাচনী গণসংযোগ

আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, মেধাবী ছাত্রনেতা মো. রাকিব মাঝি বিরামহীন নির্বাচনি গণসংযোগ করে যাচ্ছেন। তারই অংশ হিসেবে ২৩ মার্চ শনিবার বিকেলে তিনি চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নে ব্যাপক গণসংযোগ করেন।

এসময় মো. রাকিব মাঝির নির্বাচনি গণসংযোগে দল-মত নির্বিশেষে বিভিন্ন শ্রেণীপেশার শত শত সাধারণ মানুষ অংশগ্রহণ করেন। এলাকার গণ্যমান্য ব্যক্তি এবং সর্বজন শ্রদ্ধেয় মুরব্বীগণ চেয়ারম্যান প্রার্থী মো. রাকিব মাঝিকে ভোটারদের সাথে পরিচয় করিয়ে দেন।

এসময় মো. রাকিব মাঝি বাজারের ব্যাবসায়ী, পথচারি এবং এলাকায় সকল শ্রেণীপেশার মানুষের সাথে কুশল বিনিময় শেষে দোয়া এবং ভোট প্রার্থনা করেন।

মো. রাকিব মাঝি বলেন, আমি চাঁদপুর সদর উপজেলাবাসীর সেবক হিসেবে কাজ করার লক্ষ্য নিয়ে উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আপনাদের সন্তান হিসেবে আজকে আমি আপনাদের কাছে দোয়ার জন্য এসেছি। আপনাদের দোয়া সমর্থন এবং ভালোবাসায় আমার একান্ত কাম্য।

তিনি বলেন, দেশ এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নত বিশ্বের সাথে তাল রেখে সকল ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। এই অগ্রযাত্রায় তরুণরাও ভূমিকা রাখছে।

রাকিব মাঝি বলেন, আমি তরুণ সমাজের একজন প্রতিনিধি হিসেবে দেশ এবং মানুষের জন্য কাজ করার স্বপ্ন নিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমি পরিবার থেকে পাওয়া মানবিক শিক্ষা এবং তারুণ্যের শক্তিকে কাজে লাগিয়ে চাঁদপুরবাসীর সেবক হিসেবে কাজ করতে চাই। আমি নির্বাচিত হলে সদর উপজেলা পরিষদকে সকল মানুষের আস্তা ও বিশ্বাসের প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলবো, ইনশাআল্লাহ।

মো. রাকিক মাঝি গণসংযোগের শুরুতেই স্থানীয় বাজারের মসজিদে নামাজ শেষে দোয়া ও মিলাদে অংশ নেন। এরপর মুসল্লিদের কাছে দোয়া চেয়ে তিনি গণসংযোগ শুরু করেন। তার এই নির্বাচনি গণসংযোগে আশিকাটি ইউনিয়নের গণ্যমান্য মুরব্বী এবং বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২৩ মার্চ ২০২৪