চাঁদপুর

আশিকাটিতে ফুটবল খেলাকে কেন্দ্র করে হামলায় যুবক আহত

চাঁদপুর সদর উপজেলায় আশিকাটি ইউনিয়নে ফুটবল খেলাকে কেন্দ্র করে হামলায় মোঃ হেলাল গাজী (২৬) নামে এক যুবককে হামলা হয়েছে। শনিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে বাবুরহাট বিসিক শিল্প নগরীর সামনে এ ঘটনা ঘটে। আহত হেলাল গাজী আশিকাটি গ্রামের আলফু গাজীর ছেলে।

আহতের স্বজনরা বলেন, বৃহস্পতিবার আশিকাটি ইউনিয়নে সেনগাঁও গ্রামে ফুটবল খেলাকে কেন্দ্র করে আহতের বড় ভাই মোঃ হাবিব গাজীর সাথে মোঃ ইয়াছিন মালের বাকবিতণ্ডা হয়।

এ সুত্র ধরে শনিবার দুপুর ১টায় মোঃ হাবিব গাজী তার চাচার মৃত্যুতে চাঁদপুর থেকে বরফ নিয়ে বাড়ি ফেরার সময় বাবুরহাট বিসিক শিল্প নগরীর সামনে সাবেক মেম্বার আবুল মালের বাড়ির মাসুদ মাল, ৪নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক ফগু মাল এবং রানা মাল সহ অজ্ঞাত ২০ থেকে ২৫ জন তার উপর হামলা চালায় ও তাকে আটক করে রাখে।

হাবিব গাজী আত্মীয় স্বজন পরে খবর পেয়ে চাঁদপুর মডেল থানাকে অবহিত করলে চাঁদপুর মডেল থানার এস আই কামাল উদ্দিন ও ইলিয়াছ মিয়া সহ সঙ্গীয় ফোর্স গিয়ে তাকে উদ্ধার করে।

এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনার সৃষ্টি হলে এলাকার লোকজন প্রায় আধঘন্টা চাঁদখার বাজার এলাকায় চাঁদপুর-কুমিল্লা মহাসড়ক অবরোধ করে রাখে। ইউনিয়নের চেয়ারম্যান ও চাঁদপুর মডেল থানা পুলিশের সহায়তার পরে রাস্তার অবরোধ খুলে দেয়া হয়।

প্রতিবেদক: কবির হোসেন মিজি

Share