Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / আল-ইখলাস বন্ধু সমাজ কল্যাণের মাস্ক বিতরণ
Motlob Dokkhin
প্রতীকী

আল-ইখলাস বন্ধু সমাজ কল্যাণের মাস্ক বিতরণ

মানুষ মানুষের জন্য, জীবন জীবনে জন্য। সে জীবনের কথা চিন্তা করে একটি স্বেচ্ছা সেবী সংগঠন মানুষের পাশে দাঁড়িয়েছেন।মানুষকে সুস্থ্য ও নিরাপদ রাখতে ব্যতিক্রমী কাজ করছেন মতলব দক্ষিণ উপজেলার সেই সেবাদানকারী সংগঠন “আল-ইখলাস বন্ধু সমাজ কল্যাণ সংগঠন”।

সমাজ সেবার পাশাপাশি করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সবাইকে রক্ষা এবং তাদের মধ্যে সচেতনতা সৃষ্টি করতে মতলব দক্ষিণ উপজেলার নারায়নপুর বাজারে মাস্ক বিতরণ করেছেন সংগঠনটি। মঙ্গলবার (০৪ আগস্ট) দুপুরে উপজেলার নারায়ণপুর বাজারে আসা শিশু থেকে শুরু করে বয়-বৃদ্ধ নারী ও পুরুষ যাদের মুখে মাস্ক নেই তাদের মুখে মাস্ক পড়িয়ে দেয়া হয়। মতলব দক্ষিণ থানার ওসি স্বপন কুমার আইচ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মাস্ক পড়িয়ে দেন।

এসময় ওসি সবাইকে সামাজিক দুরত্ব বজায় রেখে এবং বাধ্যতামুলক মাস্ক পড়ে বাসা বাড়ী থেকে বের হওয়ার পরামর্শ দেন। তিনি আরো বলেন, নিজে শতর্ক থাকবেন, সুস্থ থাকবেন এবং পরিবার পরিজনকে সুস্থ রাখবেন।

মাস্ক বিতরণকালে সংগঠনের সভাপতি কামরুল হাওলাদার, সাধারণ সম্পাদক আলাউদ্দিন ফকির, সহ-সভাপতি মাসুদ প্রধান, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মোজাম্মেল প্রধান হাসিব, কোষাধ্যক্ষ মাহবুব খন্দকারসহ
বাজারের ব্যবসায়ী ও সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : মাহফুম মল্লিক, ৪ আগস্ট ২০২০