Home / চাঁদপুর / আল আমিন মডেল মাদ্রাসা চাঁদপুরের শীর্ষে
আল আমিন মডেল মাদ্রাসা চাঁদপুরের শীর্ষে

আল আমিন মডেল মাদ্রাসা চাঁদপুরের শীর্ষে

বরাবরের মতো ঈর্ষনীয় সাফল্যের ধারা অব্যাহত রেখে চাঁদপুর জেলায় শীর্ষ পদ অক্ষুন্ন রাখলো ‘মাদ্রাসার শিক্ষাধারায় নতুন দিগন্তের প্রতীক’ আল আমিন মডেল মাদ্রাসার । ২০১৫ শিক্ষাবর্ষে প্রতিষ্ঠানের মোট ৩২ জন শিক্ষার্থী এবারের দাখিল পরীক্ষায় অংশ নেয়। যার মধ্যে ১২জন জিপিএ-৫ এবং অপর ২০জন এ গ্রেডে উত্তীর্ণ হয়ে শতভাগ সাফল্য অর্জন করেছে।

চাঁদপুরের হাজারো কুরআনে হাফেজদের প্রাণপ্রিয় সংগঠন হিফজুল কুরআন শিক্ষা গবেষণা ফাউন্ডেশন প্রতিষ্ঠিত ও পরিচালিত এ মাদরাসা থেকে এ যাবতকাল অংশগ্রহনকৃত সকল পাবলিক পরীক্ষায় শিক্ষার্থীরা ধারাবাহিকভাবে শতভাগ পাশের শাফল্য অর্জন করে আসছে। সর্বশেষ ৩০ মে শনিবার প্রকাশিত দাখিল পরীক্ষার ফলাফলেও শতভাগ সাফল্য অর্জন করে প্রতিষ্ঠানটি।

মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা আনম ফখরুল ইসলাম মাসুম চাঁদপুর টাইমসকে জানান, আমাদের মাদ্রাসার শিক্ষার্থীরা ধারাবাহিকভাবে ইবতেদায়ী সমাপনী, জেডিসি ও দাখিলসহ এ যাবতকালের সকল পাবলিক পরিক্ষায় শতভাগ পাশের শাফল্য অর্জন করে আসছে। আমি মাদ্রাসার ম্যানেজিং কমিটির পক্ষ থেকে মহান আল্লাহর নিকট শুকরিয়া আদায়ের পাশাপাশি শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি আশা করি আগামী দিনে যারা পরিক্ষার্থী তারাও ভবিষ্যতে ফলাফলের এ ধারা অব্যহত রেখে মাদরাসার সুনাম অক্ষুন্ন ধরে রাখবে।

চাঁদপুর টাইমস : এমএএ/‍ডিএইচ/২০১৫