Home / চাঁদপুর / আল আমিন একাডেমী স্কুল এন্ড কলেজের পাসের হার ৯৮.৯৬
আল আমিন

আল আমিন একাডেমী স্কুল এন্ড কলেজের পাসের হার ৯৮.৯৬

উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষায় বরাবরের মতো এবছরও ভালো ফলাফল অর্জনের ধারাবাহিতা অব্যহত রেখেছে চাঁদপুরের আল আমিন একাডেমী স্কুল এন্ড কলেজ। জেলা অন্যতম সুনামধন্য এই বিদ্যাপীঠ থেকে এবছর পাশের হার ৯৮.৯৬ %। পিছিয়ে নেই জিপিএ ফাইভ প্রাপ্তিতেও।

প্রাপ্ত তথ্যে দেখা যায়, আল আমিন একাডেমী স্কুল এন্ড কলেজ থেকে এবছর সর্বোমোট ৩৮৬ জন পরীক্ষার্থী অংশ নেয়। এর মধ্যে উত্তীর্ণ হয়েছে ৩৮২ জন। অকৃতকার্য হয়েছে ৪জন। এরমধ্যে জিপিএ ফাইভ পেয়েছে ১২৫ জন।

এ বিষয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানিয়ে আল আমিন একাডেমী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কর্নেল (অব:) ড. মো. শাহাদাৎ হোসেন সিকদার বলেন, এবছর এইচএসসি পরীক্ষায় শিক্ষার্থীদের ফলাফলে আমরা সন্তুষ্ট। এই ভালো ফলাফল অর্জনের জন্যে আমি আমার প্রিয় শিক্ষার্থী, তাদের অভিভাবক এবং সকল শিক্ষকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। এই করোনাকালীন দুর্যোগের মধ্যে সকলের সম্মিলিত প্রচেষ্টার ফলেই আমরা ভালো ফলাফলের ধারাবাহিতা ধরে রাখতে পেয়েছি।

তিনি আরো বলেন, ফলাফলের সংবাদটি আমি আমাদের প্রতিষ্ঠান গভর্নিং বডির সভাপতি ডাক্তার জেআর ওয়াদুদ টিপু সাহেবকে জানিয়েছি। তিনি তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় শিক্ষার্থী-অভিভাবক এবং সকল শিক্ষকদের অভিনন্দন জানিয়েছেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ১৩ ফেব্রুয়ারি ২০২২