Home / চাঁদপুর / আল আমিন একাডেমির সিনিয়র শিক্ষকের জানাযা ও দাফন সম্পন্ন
abdus-sattar

আল আমিন একাডেমির সিনিয়র শিক্ষকের জানাযা ও দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার
আল আমিন একাডেমি স্কুল এন্ড কলেজের প্রাক্তন সিনিয়র শিক্ষক আব্দুস সাত্তার পাটওয়ারী সোমবার (১৭ সেপ্টেম্বর) সকাল ৯টা ৩০ মিনিটে আল আমিন হাসপাতালে শেষ (নি:শ্বাস ত্যাগ করেন (ইন্না…রাজিউন)।

তিনি দীর্ঘদিন যাবৎ অসুস্থ ছিলেন। তার গ্রামের বাড়ী ১২ নং চান্দ্রা ইউনিয়ন মদনা গ্রামে। মৃত্যুকালে তিনি ২ ছেলে ১ মেয়ে, আত্মীয়স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে মারা গেছেন।

তিনি জীবনের বেশির ভাগ সময় চাঁদপুর শহরেই কাটিয়ে দিয়েছেন। তিনি আল আমিন একাডেমীর প্রতিষ্ঠালগ্ন থেকে ২০০৮ সাল পর্যন্ত তথা অবসরের আগ পর্যন্ত এই স্কুলের সেবায় নিবেদিত ছিলেন। প্রাণপ্রিয় এই প্রতিষ্ঠানেই তার অসিয়ত ছিল জানাযার নামাজ পড়ানো। তাইতো শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, শিক্ষাবিদ, গুণীজন, সমাজসেবক ও ছাত্রসহ অসংখ্য আত্মীয়স্বজন ওনার আত্মার মাগফিরাত কামনায় সোমবার বাদ জোহর একাডেমীর প্রধান ক্যাম্পাসে প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

জানাযার ইমামতি করেন বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা হাবীবুল্লাহ। এসময় উপস্থিত ছিলেন একাডেমীর সাবেক অধ্যক্ষ ও মুহাম্মদ মাহবুবুর রহমান, চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডভোকেট শাহজাহান মিয়া, বিশিষ্ট আলেমে দ্বীন আ ন ম নুরুর রহমান মাদানী, বিশিষ্ট সমাজসেবক আব্দুস শুকুর মস্তান, একাডেমীর সহকারী প্রধান শিক্ষক মাওলানা বিল্লাল হোসেন মিয়াজী, সহকারী অধ্যাপক মো: রুহুল আমীন, সিনিয়র শিক্ষক পি এম এম জামাল ও প্রাথমিক শাখার ইনচার্জ মাওলানা আবু আহমেদ প্রমুখ।

দ্বিতীয় জানাযা রহমতপুর আবাসিক এলাকায় অনুষ্ঠিত হওয়ার পর মদনা গ্রামের বাড়ীতে মরহুমের দাফনের কাজ সম্পন্ন হয়।

এদিকে আল আমিন একাডেমী স্কুল এন্ড কলেজের প্রাক্তণ সিনিয়র শিক্ষকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁদপুর জেলা আমীর অধ্যক্ষ মাও: আব্দুর রহীম পাটওয়ারী, সেক্রেটারী মাওলানা বিল্লাল হোসেন মিয়াজী, শহর আমীর শাহ আলম, সেক্রেটারী মো: সাইফুল আলম, সদর উপজেলা আমীর জাহাঙ্গীর আলম প্রধান, সেক্রেটারী মো: নাছির উদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রেস বিজ্ঞপ্তি