আলী দাখিল মাদরাসা সুপার মাওলানা আব্দুর রাজ্জাকের ইন্তেকাল

চাঁদপুর শহরের অত্যন্ত সুপরিচিত বিশিষ্ট আলেমেদীন হাফেজ মাওলানা আব্দুর রাজ্জাক গতকাল ১২ আগস্ট সোমবার সকাল সাড়ে ৭ টার সময় হৃদক্রিয়া বন্ধ হয়ে তাঁর নিজ বাড়িতে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি…. রাজিউন)।

মরহুমের জানাজার নামাজ গতকাল বাদ জোহর শহরের মুন্সিবাড়ী এলাকার বিষ্ণুদী মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে ইমামতি করেন মরহুমের বড় ভাই চাঁদপুর জেলা জামায়াতের আমীর মাওলানা মোহাম্মদ আব্দুর রহীম।

এসময় উপস্থিত ছিলেন জেলা জামায়াতের সাবেক আমীর এএইচ আহমদ উল্যাহ মিয়া, জেলা জামায়াতের নায়েবে আমীর মাওলানা বিল্লাল হোসেন মিয়াজী, জেলা জামায়াতের সেক্রেটারী অ্যাড. মাসুদুল ইসলাম বুলবুল, জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. মোঃ শাহজাহান মিয়া, চাঁদপুর পৌর জামায়াত আমীর অ্যাড. মোঃ শাহজাহান খান, সদর উপজেলা জামায়াত আমীর মোঃ নাছির উদ্দিনসহ বিভিন্ন মসজিদের খতীব ও মাদরাসার শিক্ষকবৃন্দ মরহুমের জন্য দোয়া চেয়ে বক্তব্য রাখেন। এছাড়া জানাজার নামে চাঁদপুরের বিভিন্ন রাজনৈতিক ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
তিনি তরপুরচন্ডি আলী দাখিল মাদ্রাসার সুপার হিসেবে দীর্ঘ সময় ধরে দায়িত্ব পালন করেছেন।

এছাড়া তিনি তালতলা আব্দুল করিম পাটোয়ারী বাড়ি মসজিদ, মুন্সিবাড়ী জামে মসজিদসহ বিভিন্ন মসজিদে দীর্ঘদিন ইমামের দায়িত্ব পালন করেন।

মরহুমের মৃতুত্যে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সববেদনা জানা।

মৃত্যুকালে তিনি স্ত্রী, পুত্র ও চার কন্যা সন্তান সহ অসংখ্য আত্মীয় স্বাজন ও শুভাকাঙ্খি রেখে যান। তিনি ব্যক্তি জীবনে অত্যন্ত বিনয়ী, নম্র-ভদ্র এবং সাদা মনের মানুষ হিসেবে পরিচিত ছিলেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

স্টাফ রিপোর্টার, ১২ আগস্ট ২০২৪

Share