চাঁদপুর সদর

বাগাদী মাদরাসায় আলিম পরীক্ষার্থীদের উদ্দেশ্যে দোয়া

চাঁদপুর সদর বাগাদী আহমদিয়া ফাযিল(ডিগ্রি) মাদ্রাসার ২০১৭ সালের আলিম পরীক্ষার্থীদের দোয়া সোমবার (২৭ মার্চ) সকাল ১০টায় মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও শিক্ষার্থীদের সাফল্য কামনা করে মোনাজাত পরিচালনা করেন বাগাদী দরবার শরীফের বর্তমান পীর সাহেব মাওলানা একে এম নেয়ামত উল্যাহ খান।

মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবু আব্দুল্লাহ মুহাম্মদ খানের সভাপতিত্বে ও আরবী প্রভাষক পীরজাদা মাওলানা মোহাম্মদ মাহফুজ উল্যাহ খান ইউসুফীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপাধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মো.আহসানুল্লাহ, পরিচালনা পর্ষদের দাতা সদস্য পীরজাদা মো.বরকত উল্যাহ খান,অভিভাবক সদস্য মাওলানা জাকির হোসেন হিরু, পীরজাদা মাওলানা মো.আশেকুল আরেফিন নাহিদ, প্রভাষক মাওলানা মো. ফখরুল ইসলাম মাসুম, প্রভাষক মো. ছরওয়ারুল ইসলাম, সহকারী মৌলভী মাওলানা আবুল বাশার সিদ্দিক।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মুহাম্মদ মাসুদ আলম, সাপ্তহিক চাঁদপুর কাগজের সম্পাদক ও প্রকাশক মুনাওয়ার কানন, পীরজাদা মো.ওয়াহিদ উল্যাহ খান, মো.শামীম উল্যাহ খান, ডা.মো.ছায়েদুজ্জামান খানসহ শিক্ষক ও অভিভাবকবৃন্দ। পরীক্ষার্থী ছাত্রদের মধ্য থেকে দোয়া কামনা করে বক্তব্য রাখেন আহম্মদ উল্যাহ গাজী।

প্রসঙ্গত, এ বছর অত্র মাদ্রাসা থেকে ৩৩ জন ছাত্র-ছাত্রী আলিম পরীক্ষায় অংশগ্রহণ করবে।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ১০: ৪২ পিএম, ২৭ মার্চ ২০১৭, সোমবার

Share