চাঁদপুর

‘আঁরে চিনছেননি, আঁই নোয়াখাইল্লা : চাঁদপুরে ওবায়দুল কাদের

‘আঁরে চিনছেননি, আঁই নোয়াখাইল্লা, আঁর বাড়ি নোয়াখালি। আন্নেগো বাড়ির পাশে দি আমরা যাই’

এভাবেই নিজের আঞ্চলিক ভাষায় চাঁদপুরে প্রধানমন্ত্রীর জনসভায় বক্তব্য শুরু করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের।

১এপ্রিল রোববার বিকেল ৩টায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় অত্যান্ত হাস্যরস্যের সাথে আঞ্চলিক ভাষায় বক্তব্য প্রদানকালে ওবায়দুল কাদের আরো বলেন, এক বাড়ির ইলিশ মাছ তয়, আন্নেগো দেশের ইলিশ বেশি মজার।

এই চৈত মাইয়া রইদের মইধ্যে আন্নেরা কতো কষ্ট করতাছেন। আন্নেরা ভালা আছেন-নি। আগে চাঁনপুরের মানুষ কতো গরীব আছিলো, আর এহন বেক্কেই বড়লোক। শেখ হাসিনা প্রধামন্ত্রী অইচে বইলা দেশের ষোল কোটি মাইনসের মইধ্যে চইদ্দ কোটি মাইনসের আতো মোবাইল ফোন। বেক্কের ঘরে ঘরে অহন টিভি। হেরা অহন ঘরে ঘরে হিন্দি সিরিয়াল চায়। অহন বাইচ্চাগো নামের পাশে পুরুষের মতোন মহিলাগো নাম থাহে।

ওয়াদুল কাদের আরো (স্বাভাবিক ভাষায়) বলেন, আপনারা আরো ভালা থাকতে চাইলে শেখ হাসিনাকে আবারো প্রধামন্ত্রী করবেন। বিএনপিকে নিয়ে আরা ভাবনার কিছু নাই। কারণ আওয়ামী লীগ হলো অর্জনের দল আর বিএনপি হলো বর্জনের দল। চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালের পরিচালানয় জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রতিবেদক- আশিক বিন রহিম

Share