Home / বিনোদন / ‘আমি ভাবতে পারিনি মানুষ এভাবেও প্রতারণা করে’
প্রতারণা

‘আমি ভাবতে পারিনি মানুষ এভাবেও প্রতারণা করে’

শুটিং করছিলেন অভিনেত্রী শিরিন শিলা, ছিলেন পুলিশের পোশাকে। এ সময় ছিন্নমূল এক কিশোর এগিয়ে আসে, শিরিন শিলাকে জড়িয়ে ধরে। নেহাত শিশু ভেবে অভিনেত্রী তাকে বুকে স্থান দেন, জড়িয়ে ধরেন।

একসময় শিরিন শিলাকে ওই কিশোর বলে, ‘আমাকে নিয়ে যাও, আমি পড়াশোনা করব’। আবার জড়িয়ে ধরে সে। শেষদিকে ওই কিশোর শিরিন শিলার গালে চুম্বন করতে যায়। নিজের মোবাইলে ধারণ করা সেই ভিডিও নায়িকা ফেসবুকে পোস্ট করেন। মুহূর্তে সেটি ভাইরাল হয়।

পরে নায়িকা সেই কিশোর সম্পর্কে বিস্তারিত জানতে পারেন। এ বিষয়ে তিনি বলেন, ‘ওই ছেলের আসল পরিচয় জানার পর রাতে ঘুমাতে পারিনি। সে বিবাহিত। ৯ দিন আগে বিয়ে করেছে। সে আমাকে যা যা বলেছে সব মিথ্যা।’

বুধবার সকালে শুটিং সেটে সেই ছেলেকে ধরে নিয়ে আসা হয়। ছেলেটি তখন অভিনেত্রী শিরিন শিলার পা ধরে মাফ চায়। শুটিং ইউনিটের কেউ কেউ তাকে পুলিশে দেওয়ার কথা বলেন। শেষ পর্যন্ত তাকে ছেড়ে দেওয়া হয়। পুরো বিষয়টি আবার ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন অভিনেত্রী শিরিন শিলা।

ঘটনার বিবরণ দিয়ে তিনি বলেন, ‘ছেলেটিকে আমি ছিন্নমূল শিশু ভেবে মমতা দেখিয়েছিলাম। কিন্তু সে এটার অপব্যবহার করেছে। বিষয়টি ভেবে সারা রাত ঘুমাতে পারিনি। গতকাল ভোরে তার খোঁজ করতে শুরু করি। যেহেতু ভিডিও ভাইরাল হয়ে গেছে। সেহেতু সবাই তাকে চিনে ফেলেছে। তার বাসায় গিয়ে দেখি, তার স্ত্রী রয়েছে। মা রয়েছে। অথচ সে আমাকে বলেছিল সে তার মাকে দেখেনি। এই ঘটনা আমাকে খুবই ধাক্কা দিয়েছে। আমি ভাবতে পারিনি মানুষ এভাবেও প্রতারণা করে। তাকে পুলিশে দেওয়া উচিত ছিল। কিন্তু শেষ পর্যন্ত ছেড়ে দিয়েছি।’

বিনোদন ডেস্ক/ ২৫ মে ২০২৩