চাঁদপুর

চাঁদপুরে ২শ’ স্কুল পাকা হয়েছে : ডা. দীপু মনি

সাবেক পররাষ্ট্রমন্ত্রী, পররাষ্ট্রবিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি বলেছেন‘ চাঁদপুরের মানুষ আমাকে নির্বাচনে বিজয়ী করায় আমি এমপি হয়েছি। আমি নির্বাচিত হওয়ায় চাঁদপুরের ব্যাপক উন্নয়ন হয়েছে, হাইমচরের নদী ভাঙ্গন রোধ হয়েছে, ২শ’ স্কুল পাকা হয়েছে। সরকারের গত ৮ বছরে দেশের রাস্তাঘাট, ব্রিজ-কালভাট, স্কুল কলেজ ব্যাপক নির্মাণ হয়েছে।

সামবার (২৩ জানুয়ারি) বেলা ১১টায় চাঁদপুর সদর উপজেলা আশিকাটি ইউনিয়নের হোছাইনপুর সিনিয়র মাদ্রাসার নতুন ছবক, দাখিল পরিক্ষার্থীদের জন্য দোয়া ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ানের সভাপতিত্বে প্রধান অতিথি আরো বলেন, ‘একটি ভাল পরিবেশে বসে একজন শিক্ষক সঠিক ভাবে ছাত্র ছাত্রীদের শিক্ষা দিতে পারে, আর ছাত্র ছাত্রীরা ও মনোযোগ সহকারে শিক্ষা অর্জন করতে পারে। এ মাদ্রসার যে ভবন সংকট রয়েছে, তা সমাধান করা হবে। সরকার এক সাথে সব কাজ করতে পারে না। করা সম্ভাব ও নয়। প্রর্যায়ক্রমে সব কাজ করা সম্ভাব হবে। এ জন্য সকলকে ধৈর্য্য ধারণ করতে হবে।’

আশিকাটি ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক সেলিম মালের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, আশিকাটি ইউপি চেয়ারম্যান বিল¬াল হোসেন পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলমগীর সরকার, মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ গোলাম মাওলা প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরী প্রমুখ।

প্রতিবেদক- আশিক বিন রহিম ॥
: আপডেট, বাংলাদেশ সময় ২: ১০ এএম, ২৪ জানুয়ারি ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Share