আমির হোসেন ভূঁইয়ার জানাজার নামাজ সম্পন্ন

পৌর বিএনপির সাবেক সহ সভাপতি ও ১১ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক, আলহাজ্ব আমির হোসেন ভুঁইয়ার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ৬ জুন বাদ জোহর দক্ষিণ গুনরাজদী ও মধ্য ইছলী আহমদীয়া ঈদগা ময়দানে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে ইমামতি করেন ভুঁইয়া বাড়ি জামে মসজিদের খতিব মাওলানা রফিকুল ইসলাম ভূঁইয়া।

বুধবার নিজ বাসায় হার্ট অ্যাটাক করলে প্রথমে সদর হাসপাতাল পরে সেখান থেকে ঢাকা নেওয়ার পথে হৃদয়াকিয় বন্ধ হয়ে রাত ১০:৪০ মিনিটের সময় শেষ নিশ্বাস ত্যাগ করেন। -ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

জানাযার নামাজ পূর্বে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটওয়ারী, চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট হুমায়ুন কবির সুমন, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান শফিকুজ্জামান, পৌর বিএনপি’র সভাপতি আক্তার হোসেন মাঝি, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তোফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী,বাংলাদেশ আওয়ামী লীগ এর সাবেক শ্রম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া,সাবেক চাঁদপুর জেলা ছাত্রলীগ সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব এডভোকেট জসিম উদ্দিন পাটওয়ারী, ১১ নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন বাবু পাটওয়ারী, এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন শ্রেণি-পেশার সুধীজন, এলাকার মুসল্লী, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ ধর্ম-প্রাণ মুসল্লীরা উপস্থিত ছিলেন।

চাঁদপুর সরকারি কলেজ ছাত্রদলের সাবেক আহ্বায়ক সফিউদ্দিন বাবলু পরিচালনায় মরহুমের পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন, তার ছোট ভাই নাজির হোসেন লিটন ভূঁইয়া।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনরাহী রেখে গেছেন। জানাযার নামাজ অনুষ্ঠিত হওয়ার পর তাঁকে ভূঁইয়া বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

স্টাফ রিপোর্টার, ৬ জুন ২০২৪

Share