চাঁদপুর

আমার সব অর্জন চাঁদপুরের কল্যাণে নিবেদিত করবো : জেলা প্রশাসক

চাঁদপুরের জেলা প্রশাসক নবাগত জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান সরকারের স্থানীয় বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও সুধীজনদের সাথে পরিচিতি এবং মতবিনিময় সভা করেছেন।

৬ মার্চ মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় নবাগত জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান বলেন আমার কর্মময় জীবনের অর্জিত সকল অভিজ্ঞা ও জ্ঞান আমি চাঁদপুরের উন্নয়নে নিবেদিত করবো। বর্তমান সরকারের আমলে দেশ উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। আমরা সকলে মিলে এই উন্নয়নের অংশীধার হয়ে চাঁদপুরকে দেশ তথা সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসাবে প্রতিষ্ঠিত করবো।

তিনি আরো বলেন চাঁদপুর জেলা দেশের একটি অন্যতম সম্ভাবনাময় জেলা, এ জেলার মাটি অনেক উর্বর। এই সকল ইতিবাচক সুযোগ সুবিধাকে কাজে লাগিয়ে বাস্তবমূখী ও জনবান্ধব কাজের বাস্তবায়নের মধ্য দিয়ে সরকারের ভাবমূর্তি উজ্জল কবরো। এই জেলার উন্নয়নে আপনাদের সকলের আন্তরিক সহযোগিতা জেলা প্রশাসকের কাজে গতিশীলতা আনবে।

তাই আমি আশা করছি চাঁদপুরকে উন্নয়নের রোলমডেল করতে সরকারের সকল বিভাগের সর্বোচ্চ আন্তরিকতা ও সহযোগিতা থাকবে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওসমানের পরিচালনায় বক্তব্য রাখেন পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়শা আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মঈনুল হাসান, জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. এএস এম দেলওয়ার হোসেন, চাঁদপুর সিভিল সার্জন মো. সফিকুর রহমান, স্বাধীনতা পুরস্কাপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন্নাহার চৌধুরী, চাঁদপুর চেম্মার অব কমার্সের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আখন্দ সেলিম। এছাড়াও বিভিন্ন পর্যায়ের ব্যাক্তিবর্গ বক্তব্য রাখেন।

প্রতিবেদক- আশিক বিন রহিম

Share