Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / আমার বিশ্বাস আপনারা নৌকা কে বিজয়ী করবেন: মেজর (অবঃ) রফিকুল ইসলাম
নৌকা

আমার বিশ্বাস আপনারা নৌকা কে বিজয়ী করবেন: মেজর (অবঃ) রফিকুল ইসলাম

আসন্ন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম বলেছেন, নৌকা স্বাধীনতার প্রতীক, এই প্রতীকের সাথে বাংলাদেশের পতাকা ও মানচিত্র জড়িত। আমি যত বার নৌকা নিয়ে এসেছি আপনারা আমাকে বিজয়ী করেছেন আমি নৌকার সম্মানে কাজ করে যাচ্ছি। আগামীতেও আমার বিশ্বাস আপনারা নৌকা কে বিজয়ী করবেন।

আওয়ামীলীগের কোন লোক নৌকার বাহিরে ভোট দিবে না। সকলের পবিত্র দায়িত্ব নৌকা কে রক্ষা করা। জাতীর পিতার সুযোগ্য কণ্যা ৬ষ্ঠ বারের মত নৌকা প্রতীক আমাকে দিয়েছেন। আমি আপনাদের সাথে থেকে এলাকার উন্নয়নে কাজ করবো। তিনি বলেন, আমি এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রেখেছি, কাউকেই অন্যায় ভাবে হয়রানি করতে দেই নি। আমি সকলের অভিভাবক হিসেবে দায়িত্ব নিয়ে কাজ করেছি। এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি এগুলো সম্ভব হয়েছে আপনাদের সহযোগীতার জন্য। আগামীতেও আপনাদের সহযোগিতা কামনা করছি। আপনাদের জন্য আমি জীবনের শেষ দিনটি পর্যন্ত কাজ করে যেতে চাই।

গত ২০ ডিসেম্বর দিনব্যাপী শাহরাস্তি উপজেলার চিতোষী পূর্ব ও পশ্চিম ইউনিয়নের বিভিন্ন স্থানে পথ সভায় বক্তব্য রাখেন। এসময় উপস্থিত ছিলেন, শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার হোসেন, পৌর মেয়র হাজী আঃ লতিফ, উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা কামাল মজুমদার, আওয়ামীলীগ নেতা ইঞ্জিনিয়ার মামুন আলম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম চৌধুরী, সুচিপাড়া ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ হুমায়ুন কবির ভূঁইয়া, চিতোষী পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম মোল্লা, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জামাল হোসেন, ২০ ডিসেম্বর ২০২৩