আমরা ‘বিজয়ী’ এর জেলা ও সোশ্যাল মিডিয়া কমিটি গঠন

চাঁদপুরের নারী উদ্যোক্তাদের সংগঠন আমরা ‘বিজয়ী’ এর জেলা ও সোশ্যাল মিডিয়া (সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক) কমিটি গঠন করা হয়েছে। ১৬ এপ্রিল শনিবার সংগঠনের প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট শারমিন আক্তার জুঁই এসব তথ্য জানান।

আমরা ‘বিজয়ী’ চাঁদপুর জেলা কমিটির সদস্যরা হলেন, ফাউন্ডার ও প্রেসিডেন্ট শারমিন আক্তার জুঁই, ভাইস প্রেসিডেন্ট ডা. রাশেদা আক্তার, জেনারেল সেক্রেটারি সোনিয়া রহমান, জয়েন্ট সেক্রেটারি আমেনা বারী মৌসুমী, ট্রেজারার নুহা তাসনিম।

সোশ্যাল মিডিয়া (সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক) কমিটির সদস্যরা হলেন, এডমিন ও ক্রিয়েটর শারমিন আক্তার জুঁই, এডমিন রায়ানা কায়সার ফেন্সি, এডমিন তানজিলাল রহমান জুম্মি, মডারেটর মুসরাত মুন্নি, মডারেটর খলিল আহমেদ নিরব

এছাড়াও সংগঠনের প্রেসিডেন্ট জানান, উপজেলা কো-অরডিনেটর এর মধ্যে তিনটির কো-অরডিনেটর নির্বাচন হয়েছে, বাকি উপজেলার গুলো নির্বাচিত হলে একত্রে তা জানিয়ে দেয়া হবে।

শারমিন আক্তার জুঁই বলেন, আমি চেয়েছি সারাদেশের ন্যায় চাঁদপুরের নারীরা যেন পিছিয়ে না পড়ে। চাঁদপুরের নারীদের অনেকেরই ভালো ভালো প্রতিভা রয়েছে। সেসব প্রতিভাকে সামনের দিকে আনাই হচ্ছে আমার উদ্দেশ্য। বর্তমান সময়ে নারীরা সর্বক্ষেত্রে এগিয়ে আছে। তাই চাঁদপুরের নারীরাই বা কেন পিছিয়ে থাকবে, তারাও তাদের শক্তি নিয়ে এগিয়ে যাবে এবং চাঁদপুরকে সারাবিশ্বে পরিচয় করাবে।

তিনি নবগঠিত কমিটির সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, আপনাদের চলার পথে অনেক বাঁধা বিঘ্ন আসবে, সেসব বাঁধা বিঘ্নকে আপনাদের কাজের প্রতিভা দিয়ে অতিক্রম করতে হবে। আপনাদের লক্ষ্য ও উদ্দেশ্য অটুট থাকতে হবে। তাহলেই আপনাদেরকে কেউ দাবিয়ে রাখতে পারবে না। এসময় সংগঠনের প্রেসিডেন্ট চাঁদপুরবাসীর কাছে দোয়া চেয়ে তাদের পাশে থাকার জন্যে অনুরোধ করেছেন। 

প্রতিবেদক: আশিক বিন রহিম, ১৬ এপ্রিল ২০২২

Share