Home / চাঁদপুর / আব্দুল জাব্বার মাদ্রাসা প্রতিষ্ঠাতার সাথে সাবেক ছাত্রদের সাক্ষাৎ
আব্দুল জাব্বার মাদ্রাসা প্রতিষ্ঠাতার সাথে সাবেক ছাত্রদের সাক্ষাৎ

আব্দুল জাব্বার মাদ্রাসা প্রতিষ্ঠাতার সাথে সাবেক ছাত্রদের সাক্ষাৎ

মরহুম মৌলভী আব্দুল জাব্বার হাফেজিয়া মাদরাসার প্রতিষ্ঠাতা হোসনোয়ারা বেগমের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছে মাদরাসার সাবেক ছাত্ররা।

রোববার (১৮ সেপ্টম্বর) সন্ধায় রহমতপুর আবাসিক এলাকায় তাঁর বাসায় মাদরাসার প্রথম ছাত্র মুসাদ্দেক আল আকিবের নেতৃত্বে হা. ফরহাদ আলম, আব্দুল মাজেদ, ইমরানসহ বেশ কয়েকজন সাবেক ছাত্র সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়ে অংশ নেয়।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক ইনকিলাবের ডিরেক্টর (মার্কেটিং এন্ড অ্যাডম্যানেস্ট্রেশন) মোহাম্মদ আব্দুল কাদের, বাবুরহাট ইসলামীয়া মাদরাসার সিনিয়র শিক্ষক ও আবাসিক ইনচার্জ মাঈনুদ্দিন সাকিব।

মতবিনিময়কালে মাদরাসার প্রতিষ্ঠাতা হোসনোয়ারা বেগম প্রাক্তন ছাত্রদের সার্বিক খোঁজ খবর নেন এবং সকলের উজ্জ¦ল ভবিষ্যৎ কামনা করে নিজের ও পিতা-মাতাসহ কবরবাসি সকলের জন্য দোয়া কামনা করেন।

এ ছাড়াও অত্র মাদরাসার প্রাক্তন ছাত্রদের উদ্যোগে বাবুরহাট ইসলামীয়া মাদরাসা নামে একটি দ্বীনি প্রতিষ্ঠান গড়ে ওঠায় তিনি মহান রবের নিকট শুকরিয়া জ্ঞাপন করে প্রতিষ্ঠানটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং ভবিষ্যতে এ ধরনের আরো মহতি উদ্যোগ অত্র প্রতিষ্ঠানের ছাত্ররা নিবে বলে আশাবাদ ব্যাক্ত করেন।

পরে হোসনেয়ারা বেগমের সুস্থ্যতা ও সকল কবরবাসীদের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

প্রসঙ্গত, হোসনেয়ারা বেগম দৈনিক ইনকিলাবের প্রতিষ্ঠাতা ও সাবেক ধর্মমন্ত্রী মাওলানা আব্দুল মান্নানের সহধর্মিণী।

নিউজ ডেস্ক ।। আপডটে, বাংলাদশে সময় ০৩ : ২০ এএম, ১৯ ডিসেম্বর ২০১৬ সোমবার
এইউ

Leave a Reply