চাঁদপুর

দেশের শ্রেষ্ঠ সমবায়ী চাঁদপুরের আবু নঈম পাটওয়ারী দুলাল

চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সমবায় পুরস্কার ২০১৪ এর জন্য মনোনীত হয়েছেন।

আগামী ৫ নভেম্বর ঢাকা ওসমানী স্মৃতি মিলনায়তনে ৪৫ তম জাতীয় সমবায় দিবসে প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে তিনি (স্বর্নপদক) এ পুরুস্কার গ্রহণ করবেন ।

সমবায় সম্পর্কে মেধা,দক্ষতা ও অভিজ্ঞতার জন্যই তাকে সমবায়ের পক্ষ থেকে এ সম্মাননা দেয়া হচ্ছে।

ঢাকা আগারগাঁওয়ের সমবায় অধিদপ্তর নিবন্ধক ও মহাপরিচালক অফিস থেকে মো. মফিজুল ইসলাম স্বাক্ষরিত একটি পত্রে আবু নঈম পাটওয়ারী দুলালকে পুরস্কারের বিষয়টি জানানো হয়।

এদিকে জাতীয় সমবায় পুরুস্কারে মনোনীত হওয়ায় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ।

বুধবার (২ নভেম্বর) সন্ধায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে নেতৃবৃন্দ তাকে এ ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য শাহির হোসেন পাটওয়ারী, জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি মোঃ শাহআলম।

শুভেচ্ছা বিনিময়ে অংশ নেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান পাটওয়ারী, যুগ্ম সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েল, তথ্য ও গবেষণা বিয়ষক সম্পাদক সিদ্দিকুর রহমান, দপ্তর সম্পাদক মো. সেলিম, আওয়ামী লীগ নেতা হারুন ভুইয়া, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের জেলা নেতা আক্তার হোসেন, মানিক, ছাত্রলীগ নেতা মোশারফ, আনিসসহ অন্যান্য নেতৃবৃন্দ।

: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৯ পিএম, ২ নভেম্বর ২০১৬, বুধবার
ডিএইচ

About The Author

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
Share