Home / চাঁদপুর / চাঁদপুরে আওয়ামী লীগের প্রার্থী আবু ওসমান চৌধুরী
চাঁদপুরে আওয়ামী লীগের প্রার্থী আবু ওসমান চৌধুরী

চাঁদপুরে আওয়ামী লীগের প্রার্থী আবু ওসমান চৌধুরী

আসন্ন জেলা পরিষদ নির্বাচনে চাঁদপুর জেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের সমর্থন পেয়েছেন বর্তমান প্রশাসক লে. কর্নেল (অব. ) আবু ওসমান চৌধুরী। সকল জল্পনা-কল্পনা ও উৎকণ্ঠার অবসান ঘটিয়ে শুক্রবার (২৫ নভেম্বর ) রাতে গণভবন থেকে এ ঘোষণা আসলো।

মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপ্রধানে গণভবনে অনুষ্ঠিত মনোনয়ন বোর্ডের সভায় চাঁদপুরসহ দেশের অধিকাংশ জেলার চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। চাঁদপুর জেলায় মনোনয়নের ঘোষণা করা হয় আবু ওসমান চৌধুরীর নাম।

চাঁদপুরের কৃতি সন্তান বাঙালি জাতির অহঙ্কার মহান মুক্তিযুদ্ধে ৮নং সেক্টরের কমান্ডার লে. কর্নেল আবু ওসমান চৌধুরী জেলার ফরিদগঞ্জ উপজেলার সন্তান। তিনি এ ফরিদগঞ্জের মদনেরগাঁও গ্রামের চৌধুরী বাড়িতে জন্মগ্রহণ করেন। ২০১১ সালের ডিসেম্বরে চাঁদপুর জেলা পরিষদের প্রশাসক হিসেবে যোগদান করেন।

প্রসঙ্গত : চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়্যারম্যান পদে আওয়ামী লীগের সমর্থন পেতে মনোনয়ন বোর্ডের কাছে ২৩জন আবেদন করেন। এর মধ্যে আবু ওসমান চৌধুরীও রয়েছেন। শেষ পর্যন্ত দলের সমর্থনে তিনি মনোনয়ন পেলেন । ২৮ ডিসেম্বর এ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে । ১ ডিসেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষদিন।

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ৫:৪০ পিএম, ২৬ নভেম্বর ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply