আবাসিক হোটেল থেকে যুবতীর মরদেহ উদ্ধার

রাঙ্গামাটি করেসপন্ডেন্ট :

রাঙ্গামাটি শহরের একটি আবাসিক হোটেল থেকে এক যুবতীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাতে শহরের রিজার্ভবাজারের লেকসিটি নামক   হোটেলের ২৮ নম্বর কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করে রাঙ্গামাটি কোতোয়ালি থানা পুলিশ।

পুলিশ জানায়, হোটেলে নিবন্ধিত তথ্যে নিহতের নাম আসমা (৩২) উল্লেখ করা হয়েছে। তার বাড়ি কুমিল্লা জেলার কোটবাড়ির গন্ধবাড়ি এলাকায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শিল্পী নামে ওই হোটেলের আয়াকে আটক করা হয়েছে। তবে নিহত আসমার সঙ্গী হাসান এবং হোটেল ম্যানেজার জসিম পালিয়েছেন। ঘটনাটিকে প্রাথমিকভাবে হত্যাকাণ্ড বলে ধারণা করছে পুলিশ।

জানা গেছে, ১২ মে আসমা ও তার সঙ্গী হাসান ওই হোটেলে ২৮ নম্বর কক্ষ ভাড়া নিয়ে ওঠেন। হোটেলের নিবন্ধন খাতায় দু`জনেই একই ঠিকানা উল্লেখ করেছেন। ঘটনার সারাদিন ওই কক্ষের দরজা বন্ধ থাকায় হোটেল কর্তৃপক্ষের সন্দেহ হয়। পরে কোতোয়ালি থানা পুলিশে খবর দিলে রাতে পুলিশ গিয়ে কক্ষের তালা ভেঙে ভেতরে ঢোকে।

তার আগে আসমার সঙ্গী হাসান পালিয়ে যান। এরপর পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠায়। ঘটনার পর হোটেল ম্যানেজার জসিম পালিয়ে যান।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রশীদ ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাটিকে প্রাথমিকভাবে হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য হোটেলের আয়া শিল্পীকে আটক করা হয়েছে। ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনে সুষ্ঠু তদন্ত ও দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

 

 

Share