Home / চাঁদপুর / আপন কিডস্ স্পোকেন ইংলিশ ক্লাবে লিটল জিনিয়াস -এর পথচলা শুরু
স্পোকেন

আপন কিডস্ স্পোকেন ইংলিশ ক্লাবে লিটল জিনিয়াস -এর পথচলা শুরু

আপন কিডস্ স্পোকেন ইংলিশ ক্লাবে ৩-৫বছের শিশুদের নিয়ে লিটল জিনিয়াস -এর আনুষ্ঠানিক পথচলা শুরু হয়েছে। এ উপলক্ষে ৫ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে চাঁদপুর শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের চতুর্থ তলায় আপন কিডস্ স্পোকেন ইংলিশ ক্লাবে লিটল জিনিয়াসদের বরণ অনুষ্ঠিত হয়। একইসাথে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে আপন কিডস্ স্পোকেন ইংলিশ ক্লাব আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি মো. মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সামাজিক সংগঠন আপন ও আপন কিডস্ পোস্পেন ইংলিশ ক্লাবের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট রোটারিয়ান ডা. রাশেদা আক্তার।

আপনের সাধারণ সম্পাদক কবি ও লেখক আশিক বিন রহিমের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, আপন ইংলিশ কিডস স্পোকেং -এর মেন্টর ওয়ালী উল্যাহ, সিত্তুল মুনা চৈতী, সামিয়া সুলতানা, অনন্যা ও তাহরিম।

আপন কিডস্ পোস্পেন ইংলিশ ক্লাবের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট রোটারিয়ান ডা. রাশেদা আক্তার বলেন, ৩ থেকে ৫ বছরের শিশুদের নিয়ে সম্পূর্ণ ইংরেজি মাধ্যমে আমাদের নতুর কার্যক্রম লিটল জিনিয়াস। এ কার্যক্রমেরর মাধ্যমে স্কুলে যাওয়ার আগেই ৩ থেকে ৫ বছরের শিশুদের আনন্দের মাধ্যমে ইংলিশ শিখানো হবে।

অনুষ্ঠানে কবিতা আবৃত্তি, গান এবং নৃত্য পরিবেশন করে আপন কিডস্ স্পোকেন ইংলিশ ক্লাবের শিশু শিক্ষার্থী রাইনা হাসান তাসনিয়া, ফারিন, লাবিবা, আসফি, আহনাফ, সিদরাতুল মুনতাহা, এহান, দোয়া, ফারহান, ফারিবা, মুসকান, কাইশা, তাজরি, মানহাসহ অন্যান্যরা।

এর আগে জাতীয় সংগীতের মধ্যদিয়ে অনুষ্ঠানের শুভ সুচনা করা হয়। এরপর ৩থেকে ৫ বছরের (লিটল জিনিয়াস) শিক্ষার্থীদের ফুল, চকলেট এবং আমন্ত্রিত অতিথিদের বই দিয়ে বরণ করা হয়। সবশেষ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে আপন কিডস্ স্পোকেন ইংলিশ ক্লাব আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদান করা হয়।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ৫ মার্চ ২০২৪