Home / চাঁদপুর / আপনের পক্ষ থেকে চাঁদপুরস্থ হাজীগঞ্জ সমিতির নবনির্বাচিত কমিটিকে সংবর্ধনা
আপনের

আপনের পক্ষ থেকে চাঁদপুরস্থ হাজীগঞ্জ সমিতির নবনির্বাচিত কমিটিকে সংবর্ধনা

চাঁদপুরস্থ হাজীগঞ্জ সমিতির নবনির্বাচিত কমিটিকে সংবর্ধনা জানিয়েছে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন আপন। এ উপলক্ষে ১২ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যায় চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ ভবন মিলনায়তনে এক প্রীতি সম্মিলনের আয়োজন করা হয়।

আয়োজনের শুরুতেই আপন পরিবারের পক্ষ থেকে চাঁদপুরস্থ হাজীগঞ্জ সমিতির নবনির্বাচিত কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকলকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয়া হয়। এছাড়াও আপননের পক্ষ থেকে চাঁদপুরস্থ হাজীগঞ্জ সমিতিকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

আপন এর প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক রোটারিয়ান ডা. রাশেদা আক্তারের সভাপতিত্বে এবং চাঁদপুরস্থ হাজীগঞ্জ সমিতির কার্যকরি সদস্য রোটারিয়ান ডাক্তার মাসুদ হাসানের সঞ্চালনায় প্রীতি সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন চাঁদপুরস্থ হাজীগঞ্জ সমিতির নবনির্বাচিত কার্যকরী কমিটির সভাপতি ও চাঁদপুর সরকারি কলেজের সহযোগী অধ্যাপক আলমগীর হোসেন বাহার, সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. লতিফ মিয়া গাজী, সাবেক সাধারণ সম্পাদক সরদার আবুল বাশার, সাংগঠনিক সম্পাদক মো. মাহমুদ আহমেদ মিঠু, অর্থ সম্পাদক নজরুল ইসলাম, সহ অর্থ সম্পাদক নজরুল ইসলাম কালু, দপ্তর সম্পাদক মো. সালাহ্ উদ্দিন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক অধ্যাপক সাইদুজ্জামান, প্রফেসর শরীফ মাহমুদ চিশতী, মো. শাহজালাল, মনজুর হোসেন, অ্যাড সাহিদুল্লা পাটোয়ারী, মো. ইসমাইল হোসেন প্রমুখ।

আপনের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা রোটারিয়ান মাহমুদা খানম, রঔশন আক্তার। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন আপনের সদস্য সচিব আশিক বিন রহিম।

প্রীতি সম্মিলনে বক্তারা বলেন, ভালোবাসা বিহীন পৃথিবীটা একটা নরকে পরিনত হয়। পারষ্পরিক ভালোবাসা-সৌহার্দ্য না থাকলে একটি সুন্দর সমাজ গড়ে ওঠে না। আজকে সমাজিক সংগঠন আপনের পক্ষ থেকে চাঁদপুরস্থ হাজীগঞ্জ সমিতির নবনির্বাচিত কমিটিকে সংবর্ধনা জানানো হয়েছে। এর মাধ্যমে দু’টি সংগঠনের মাঝে চমৎকার একটি সম্পর্ক সৃষ্টি হবে। এই দু’টি সংগঠনের উদ্দেশ্যই হলো দেশ এবং মানুষের কল্যানে কাজ করা। একটি সুন্দর সমাজ বিনির্মাণ করা। আমাদের এই পারষ্পরিক ভালোবাসা অটুট থাকুক, সেই কামনা করছি।

স্টাফ করেসপন্ডেট, ১২ ফেব্রুয়ারি ২০২২