Home / জাতীয় / রাজনীতি / ‘আপনারা হলে তো মানুষ মেরে ছাপা করে দিতেন’
আপনারা হলে তো মানুষ মেরে ছাপা করে দিতেন

‘আপনারা হলে তো মানুষ মেরে ছাপা করে দিতেন’

চাঁদপুর টাইমস ডেস্ক: আপডেট: ০৯:২০ অপরাহ্ণ, ৩০ আগস্ট ২০১৫, রোববার

বঙ্গবন্ধু হত্যা মামলায় সাজাপ্রাপ্ত পলাতক খুনিদের আশ্রয়দাতা দেশগুলোকে এক হাত নিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী। দেশগুলোকে ‘ডাবল স্ট্যান্টবাজ’ হিসেবে আখ্যায়িত করেছেন তিনি।

রোববার বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানের সামনে শোক শোভাযাত্রা পূর্বক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন মতিয়া চৌধুরী।

খুনিদের আশ্রয়দাতা দেশগুলোর উদ্দেশে তিনি বলেন, ‘এমন ঘটনা যদি আপনাদের দেশে হতো তাহলে আপনারা কী করতেন? আপনাদের রাষ্ট্রপতি আথবা প্রধানমন্ত্রীকে হত্যা করে যদি খুনিরা বাংলাদেশে অবস্থান নিত তাহলে তো আপনার ড্রোন হামলা চালিয়ে বাংলাদেশের মানুষ মেরে ছাপা করে দিতেন। অথচ আপনারা এখন গণতন্ত্র, মানবাধিকারের কথা বলেন। আবার খুনিদের আশ্রয় দেন। আপনারা ডাবল স্ট্যান্টবাজ।’

জাতীয় শোক দিবস পালন উপলক্ষে আওয়ামী লীগ গৃহীত ৪০ দিনব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ঢাকা মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে এই শোক শোভাযাত্রার আয়োজন করা হয়।

মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও খালিদ মাহমুদ চৌধুরী, খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ।

চাঁদপুর টাইমস- ডিএইচ/2015।