চাঁদপুর

‘আপনারা এই সময়টাতে টিভিগুলো বন্ধ রাখবেন’

উদয়ন শিশু বিদ্যালয়ে ৫ম শ্রেণীর শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে জাহাঙ্গীর আখন্দ সেলিম

চাঁদপুর উদয়ন শিশু বিদ্যালয়ের ৫ম শ্রেণীর শিক্ষার্থাদের বিদায় সংবর্ধনা মঙ্গলবার সকালে অনুষ্ঠিত হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি জাহাঙ্গীর আখন্দ সেলিম।

তিনি বলেন, বিদ্যালয়টি একটি ঐতিহ্যবাহী শিশু শিক্ষা প্রতিষ্ঠান। সমগ্র জেলা জুড়ে বিদ্যালয়টির সুনাম রয়েছে। এখন থেকে শিক্ষাজীবন শুরু করেছে এমন অনেকেই এখন বিভিন্ন উচ্চপর্যায়ে কর্মরত রয়েছে। তাই আমি আশা করবো আগামী ৫ম শ্রেণীর সমাপনি পরীক্ষায় তোমরা শতভাগ পাশ করে বিদ্যালয়ের সুনাম ধরে রাখবে।

তিনি বলেন, পরীক্ষা চলাকালীন সময়ে শিক্ষার্থীদের অভিভাবকদের ভূমিকা অত্যন্ত বেশি। আপনারা দয়া করে এই সময়টাতে টিভিগুলো বন্ধ রাখবেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাজমুন্নাহারের সভাপতিত্বে ও চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন খাঁন, পরিচালনা কমিটির সদস্য সুভাষ চন্দ্র রায়, সংঙ্কর চন্দ্র দে, খন্দকার মজিবুর রহমান।

এছাড়াও শিক্ষিকাদের মধ্যে সিনিয়র শিক্ষিকা শিরীন আক্তার, বিদায়ী শিক্ষার্থীদৈর মধ্যে নওশীন বক্তব্য রাখেন। মানপত্র পাঠ করেন ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী আব্দুল্লাহ আল আসাদ এবং কোরআন তেলাওয়াত করেন ৫ শ্রেণীর শিক্ষার্থী রাফিদ মুর্শেফাত।

প্রসঙ্গত, এবছর বিদ্যালয়টির ৫ম শ্রেণীর ৫৬জন শিক্ষার্থী সমাপনি পরীক্ষায় অংশ  নেবে।

আশিক বিন রহিম

 

||আপডেট: ০৯:০৪ পিএম, ১০ নভেম্বর ২০১৫, মঙ্গলবার

এমআরআর

Share