চাঁদপুর

আনসার ভিডিপি সদস্যদের সম্মানে চাঁদপুর জেলা পরিষদের ইফতার

চাঁদপুর জেলা পরিষদের আয়োজনে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ এবং চাঁদপুর জেলা আনসার ভিডিপি ও ভিডিপি সদস্যদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২২ মে) বিকেলে জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে দোয়া ও ইফতার পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী।

তিনি তাঁর বক্তব্যে বলেন, দেশের কল্যাণে আনসার ভিডিপি কাজ করে যাচ্ছে। দেশের মধ্যে প্রতিটি বাহীনীর সাথে কাধে কাধ মিলিয়ে উন্নয়ন তরান্বিত করতে কাজ করছে। যারা দেশের জন্য কাজ করে আমরা তাদের প্রতি শ্রদ্ধা জানাই।

তিনি আরো বলেন, পবিত্র রমজান মাস আমাদের কাজে লাগিয়ে বছরের অন্যান্য দনিগুলো অতিবাহীত করতে হবে। এই আত্বসুদ্ধির মাসে আমরা একে অন্যের জন্য কাজ করবো। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদেরকে যে আদর্শ শিখেছেন, সেই মোতাবেক দেশের জন্য কাজ করতে হবে। আজকে বঙ্গবন্ধুর আদর্শে জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

সরকারের সকল বিভাগে তিনি সহযোগিতা করছেন। আমরা আনসার বিভিপির সাথে থাকবো। আমরা এই দেশটাকে মুক্তিযোদ্ধের চেতনায় নতুন প্রজন্মদের কাছে রেখে যেতে চাই। সকলে মিলে এই দেশটাকে একটি সুন্দর দেশ হিসেবে গড়ে তুলবো।

জেলা আনসার ভিডিপির উপ-পরিচালক এম এ আজিম উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আব্দুল মান্নান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. জামাল হোসেন।

আনসার ভিডিপির মতলব উত্তর উপজেলা প্রশিক্ষক আব্দুল্লাহ আল নোমানের পরিচালনায় উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোমেনা আক্তার, বাবুরহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোশারেফ হোসেন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা কাউসার আহমেদ, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শরীফ চৌধুরী, চাঁদপুর সদর উপজেলা আনসার ভিডিপি অফিসার মো. এনায়েত হোসেন, নারায়নপুর ডিগ্রি কলেজের প্রফেসর মোক্তার আহমেদ।

ইফতার পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে জেলা পরিষদের আয়োজনে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাও. অলীউর রহমান।

প্রতিবেদক- শরীফুল ইসলাম

Share