Home / জাতীয় / জনসাধারণকে সেনাবাহিনীর সতর্কবার্তা
জনসাধারণকে সেনাবাহিনীর সতর্কবার্তা

জনসাধারণকে সেনাবাহিনীর সতর্কবার্তা

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী ও সেনাবাহিনীর বিভিন্ন সংস্থার নামে ভুয়া তথ্য ছড়ানোর বিষয়ে সতর্কতামূলক বিজ্ঞপ্তি দেয়া হয়েছে। প্রতিরক্ষা মন্ত্রণালয়ের ‘আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) থেকে সোমবার (২৪ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সতর্কবার্তা দেয়া হয়।

আইএসপিআরের পরিচালকের পক্ষে সহকারী পরিচালক মোহাম্মদ রেজা-উল করিম শাম্মী স্বাক্ষরিত ‘সেনাবাহিনীর নামে ভুয়া (Fake) ওয়েবসাইট/ফেসবুক পেজ/ইউটিউব চ্যানেলে মিথ্যা তথ্য ও প্রপাগান্ডার ব্যাপারে সতর্কবার্তা’ শীর্ষক ওই বিজ্ঞাপ্তিতে বলা হয়েছে,

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী ও সেনাবাহিনীর বিভিন্ন সংস্থার নামে ভুয়া (Fake) ওয়েবসাইট, ফেসবুক অ্যাকাউন্ট, ইউটিউব চ্যানেল ব্যবহার করে বিভিন্ন প্রকার মিথ্যা তথ্য ও প্রপাগান্ডা প্রচারের মাধ্যমে সেনাবাহিনীর সুনাম ক্ষুণ্ণ করার অপচেষ্টা চলছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশে সেনাবাহিনীর অফিসিয়াল ওয়েবসাইটের নাম ঃ Bangladesh Army, লিংকঃ https://www.army.mil.bd এবং Join Bangladesh Army, লিংকঃ https://joinbangladesharmy.army.mil.bd। সেনাবাহিনীর ফেসবুক পেজের নাম Bangladesh Army লিংকঃ https://facebook.com/bdarmy.army.mil.bd ও ইউটিউব চ্যানেলের নাম Bangladesh Army.

লিংকঃ https://youtube.com/channel/UCpkg5RjtYqjRbxwL9Gf5Tfw। এগুলো ছাড়া অন্যান্য সকল ভুয়া (Fake) ওয়েবসাই/ফেসবুক পেজ/ইউটিউব চ্যানেলে প্রকাশিত মিথ্যা ও বানোয়াট তথ্য ও প্রপাগান্ডার ব্যাপারে জনসাধারণকে সতর্ক থাকার জন্য অনুরোধ রা হলো। (যুগান্তর)

বার্তা কক্ষ
২৪ ডিসেম্বর,২০১৮