আত্মহত্যা করলেন অভিনেত্রী মারিয়া!

বিনোদন ডেস্ক :

নায়িকা হিসেবে ক্যামেরার সামনে দাঁড়িয়ে প্রথম দৃশ্যেই আত্মহত্যার অভিনয় করলেন মারিয়া চৌধুরী।  কক্সবাজারে শুটিং শুরু হয়েছিল সোহানুর রহমান সোহান পরিচালিত নতুন ছবি ‘অবলা নারী’র। আর এ ছবিতে নায়িকা হিসেবে যাত্রা শুরু করেন নবাগত মারিয়া চৌধুরী।

প্রথম চলচ্চিত্রে কাজ করা সম্পর্কে মারিয়া বলেন, ক্যামেরার সামনে প্রথম দাঁড়িয়ে বেশির ভাগ আর্টিস্টই ভয় পেয়ে কাঁপাকাঁপি শুরু করেন। কিন্তু আমার হয়েছে উল্টোটা; বরং আনন্দের শিহরণে আমি ছিলাম উত্তেজিত, চোখে ছিল আনন্দ অশ্রু। কক্সবাজারে শুটিং শুরু হলেও আজই প্রথম ক্যামেরার সামনে দাঁড়ান মারিয়া।

প্রথমবারের মতো ক্যামেরার সামনে দাঁড়ানোর অভিজ্ঞতা কেমন ছিল—এমন প্রশ্নের উত্তরে মারিয়া বলেন, আমার প্রথম শুটের দৃশ্যটি এমন যে আমি আত্মহত্যা করতে যাব। শুটের শুরুতে আমি বেশ উত্তেজিত ছিলাম। আর প্রথম দৃশ্যটি এক টেকেই শেষ হওয়ায় সোহান আঙ্কেল থেকে শুরু করে ইউনিটের সবাই আমার ওপর খুশি। সবাই তালি দিয়েছে।

সবার তালি শুনে আমার চোখে পানি চলে এসেছিল। আমার ওপর বিশ্বাস ছিল যে আমি পারব। আর এক টেকে শট ওকে হওয়ায় সবাইকে আমি অবাক করে দিয়েছি।

পরিচালক সোহানুর রহমান সোহান বলেন, আমি শতভাগ আশাবাদী। দেখে-শুনে-বুঝেই মারিয়াকে ছবিতে নিয়েছি। অনেক মেয়েকে আমি দেখেছি ভয় পেতে, মারিয়ার বেলায় এটা একদম নেই। সকাল থেকে সে অনেক প্রাণোচ্ছ্ল, সবার কাছে দোয়া নিচ্ছে। সবার আগেই মেকআপ, গেটআপ নিয়ে লোকেশনে অভিনয় প্র্যাকটিস করা শুরু করেছে। এই চঞ্চলতা এর আগে শাবনূরের দেখেছি।

ছবিটি নির্মিত হচ্ছে মাল্টিমিডিয়া প্রোডাকশনের ব্যানারে। ছবির প্রধান চরিত্রে অভিনয় করবেন মারিয়া চৌধুরী। এ ছাড়া থাকবেন তুর্কী, শ্রাবণ খানসহ আরো অনেকে।

Share