Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে স্কুলছাত্রীর ‘আত্মহত্যার’ ঘটনায় প্রেমিক আটক
Sucide
প্রতীকী ছবি

মতলবে স্কুলছাত্রীর ‘আত্মহত্যার’ ঘটনায় প্রেমিক আটক

মতলবে স্কুলছাত্রীর আত্মহত্যার ঘটনায় তার কথিত প্রেমিক মো.হাসানকে স্থানীয়দের সহায়তায় পুলিশ আটক করেছে। ঘটনার দিন রাতেই তাকে আটক করা হয়। এ ব্যপারে থানায় মামলা দায়ের হয়েছে।

মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের শাহ্পুর গ্রামে সোমবার (৮ আগস্ট ) ‘প্রেমিকের সাথে অভিমান করে’ স্কুলছাত্রী তানিয়া (১৫) গলায় ‘ফাঁস দিয়ে আত্মহত্যা করে।’

স্থানীয়দের বক্তব্যে জানা যায়, মেয়েটির বাবা বাবা একজন সিএনজি অটোরিক্সা চালক। তাই মেয়েটির পরিবার এ সম্পর্ক মেনে নেয় নি। ঘটনার দিন রাতে ‘মেয়েকে প্রেমিক ডেকে নিয়ে অপমান করায়’ রাগে ও ক্ষোভে প্রেমিকা তানিয়া চাচার ঘরের বাঁশের আড়ার সাথে ওড়না গলায় পেঁচিয়ে ‘আত্মহত্যা করে’।

হাসান নারায়ণগঞ্জের একটি কওমী মাদ্রাসায় লেখাপড়া করে এবং মেয়ে তানিয়া মতলবের একটি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। এলাকাবাসী জানান,তাদের দু’জনের মধ্যে দীর্ঘদিন যাবৎ প্রেমের সম্পর্ক চলে আসছিল।

এ ব্যাপারে মতলব দক্ষিণ থানার ওসি মো. শহীদুল ইসলাম জানান, ‘প্রেমঘটিত বিষয়ে অভিমান করে মেয়েটি আত্মহত্যা করেছে। লাশ ময়না তদন্ত শেষে ( ৯ আগস্ট) মঙ্গলবার পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। আটক প্রেমিক হাসনকে জেলহাজতে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে মেয়ের বাবা হান্নান বেপারী বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় একটি মামলা দায়ের করেছেন।

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ০৪:০০ এএম, ১১ আগস্ট ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply