Home / চাঁদপুর / আটকা পড়া লঞ্চযাত্রীদের পাশে ফ্রিল্যান্সার এসোসিয়েশন চাঁদপুর
আটকা পড়া লঞ্চযাত্রীদের পাশে ফ্রিল্যান্সার এসোসিয়েশন চাঁদপুর

আটকা পড়া লঞ্চযাত্রীদের পাশে ফ্রিল্যান্সার এসোসিয়েশন চাঁদপুর

অনলাইনে বৈদেশিক মুদ্রা উপার্জনকারী তরুণদের সমন্বয়ে গঠিত ফ্রিল্যান্সার এসোসিয়েশন চাঁদপুরে সদস্যরা মঙ্গলবার (৩০ মে) রাত দেড়টার দিকে চাঁদপুর লঞ্চঘাটে আটকে পড়া যাত্রীদের পাশে দাঁড়িয়েছেন।

আইসটি ডিভিশন লানিং এন্ড আর্নি ডেভেলপমেন্ট প্রজেক্টের ট্রেইনার ও অ্যাসোসিয়েশনের সভাপতি জাহাদুল ইসলাম ও অপর ট্রেইনার সংগঠনের সহ-সভাপতি দেলোয়ার হোসাইনের নেতৃত্বে সদস্যরা যাত্রীদের সেহরীরর সুবিধার্থে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

চাঁদপুর স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচাল মোহাম্মদ আবদুল হাই (উপ-সচিব) এর ফেসবুক পোস্টের আহবানে সাড়া দিয়ে চাঁদপুরের ফ্রিল্যন্সাররা গভীর রাতে এসব যাত্রীদের খোঁজখবর নেন এবং খাদ্য সামগ্রী বিতরণ করে।

এসময় উপস্থিত ছিলেন, যুগ্ম সম্পাদক মোহাম্মদ ইমরান, অর্থ সম্পাদক আফসার উদ্দিন নকিব, মো. জাকির হোসাইন নিশান, আবদুল কাদের, দফতর সম্পাদক জয়নাল আবেদীন, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ নাসিম, মহিলা বিষয়ক সম্পাদিকা সানজিদা নাসরিন রুপাই ও তার বোন সাদিয়া নাছরিন রাসাপি প্রমুখ।

প্রসঙ্গত, ঘূর্ণিঝড় ‘মোরা’ এর কারণে আবহাওয়া পুর্বাভাস থেকে চাঁদপুরসহ উপকূল অঞ্চলকে ১০ নং মহাবিপদ সংকেত দেয়া হয়েছে।

এতে চাঁদপুর থেকে যাত্রীবাহী লঞ্চসহ সকল ধরনের নৌ-যান চলাচল বন্ধ হয়ে যায় এবং চাঁদপুর থেকে বরিশালগামী যাত্রীসাধারণ আটকা পড়ে।

পরে চাঁদপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আবদুল হাই মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে এ যাত্রীদের দুর্ভোগের নিয়ে ফেসবুক পোস্ট দেন। পোস্টে তিনি যাত্রীদের সেহরির ব্যবস্থা করার জন্য সহযোগিতা কামনা করেন।

তার ডাকে সাড়া দিয়ে ফ্রিল্যন্সার এসোসিয়েশন চাঁদপুরের সদস্যরা গভীর রাতে দুর্ভোগে পড়া এসব যাত্রীদের পাশে দাঁড়ান।

নিউজ ডেস্ক
আপডেট, বাংলাদেশ সময় ৪ : ০০ এএম, ৩০ মে ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply