চাঁদপুর

আজ সড়ক নিরাপত্তা ও জনসচেতনতায় সমাবেশ-র‌্যালি

আজ সোমবার (৩০ জানুয়ারি) চাঁদপুর জেলা প্রশাসন ও বাংলাদেশ রোড ট্রোন্সপোর্ট অর্থরিটি (বিআরটিএ)র’ আয়োজনে সড়ক নিরাপত্তা ও জনসচেতনতা বৃদ্ধিমূলক সভা-সমাবেশ (কনফারেন্স) ও র‌্যালি অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বাংলাদেশ রোড ট্রোন্সপোর্ট অথরিটি (বিআরটিএ)র’ অতিরিক্ত সচিব, পরিচালক (প্রশাসন) নাজমুল আহসান মজুমদার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন চাঁদপুর জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পুলিশ সুপার সামসুন্নাহার, চট্টগ্রামের বিভাগের বিআরটিএর’ উপ-পরিচালক মোহাম্মদ শহীদুল্লাহ, চাঁদপুরের ্অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ শাহাদাৎ হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওযারী দুলাল, চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক জিএম শাহীন, চাঁদপুর চেম্বার অব কমার্সের সভাপতি সুভাস চন্দ্র রায়। আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত থাকবেন জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব আলমগীর কবীর মোহন শেখ, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন সভাপতি বাবুল মিজি, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন সাধারণ সম্পাদক ও আরটিসি সদস্য মোঃ আনোয়ার হোসেন মুন্সী, জেলা ট্রাক-লড়ি শ্রমিক ইউনিয়ন সাধারণ সম্পাদক ও আরটিসি সদস্য মোঃ আবুল কালাম মন্টু, সকাল ১০ টায় হাসাল আলী সরকারী হাই স্কুলের মাঠে র‌্যালি ও পরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সভা-সমাবেস (কনফারেন্স) অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে সকলকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন বাংলাদেশ রোড ট্রোন্সপোর্ট অর্থরিটি (বিআরটিএ)র’ সহকারী শেখ মোঃ ইমরান।

প্রতিবেদক- আনোয়ারুল হক
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ২০ পিএম, ২৯ জানুয়ারি ২০১৭, রোববার
ডিএইচ

Share