Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / সাংসদ শফিকুর রহমানকে প্রেসক্লাব ফরিদগঞ্জের ফুলেল শুভেচ্ছা
20193-press-culb

সাংসদ শফিকুর রহমানকে প্রেসক্লাব ফরিদগঞ্জের ফুলেল শুভেচ্ছা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে বিপুল ভোটে নৌকা প্রতীকে বিজয়ী জাতীয় সাংবাদিক নেতা মুহম্মদ শফিকুর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে প্রেসক্লাব ফরিদগঞ্জ এর সাংবাদিক সদস্যরা।

মঙ্গলবার (১ জানুয়ারি) বিকেলে নবনির্বাচিত এমপির নিজ বাসভবনে উক্ত ফুলেল শুভেচ্ছা বিনিময় শেষে ঘন্টাব্যাপী মতবিনিময় সভায় প্রেসক্লাব নেতৃবৃন্দ ফরিদগঞ্জের বিশাল জনগোষ্ঠীর জনগুরুত্বপূর্ণ নানা সমস্যা তুলেধরেন তার কাছে।
এসময় নবনির্বাচিত সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান সাংবাদিক সহ সমগ্র ফরিদগঞ্জবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘আমার জীবনের র্দীঘ সময় সাংবাদিকতা পেশার সাথে কাটিয়েছি। সঠিক সংবাদ পরিবেশন করা একজন সাংবাদকর্মীর দায়িত্ব। নীতি ও নৈতিকতা বজায় রেখে বস্তুনিষ্ঠ সাংবাদিকতার জন্য আমার পক্ষ থেকে সকল সহযোগীতা থাকবে।’

তিনি ফরিদগঞ্জের জনগুরুত্বপূর্ণ সমস্যা লেখনির মাধ্যমে তুলে ধরার আহ্বান জানিয়ে বলেন, ‘ফরিদগঞ্জের ৭ লাখ মানুষের সুখ-দুঃখগুলো লেখনীর মাধ্যমে তুলে ধরুন। অবহেলিত জনপথ সর্ম্পকে অবহিত করুণ। আমি যতদ্রুত সম্ভব যথাযথ ব্যবস্থা নেওয়ার চেষ্টা করবো। ’

সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন দৈনিক ইত্তেফাকের সংবাদদাতা ও প্রেসক্লাব ফরিদগঞ্জের সভাপতি প্রভাষক মো. মহিউদ্দিন, সাধারণ সম্পাদক ও দৈনিক আজকালের খবরের প্রতিনিধি আতাউর রহমান সোহাগ, প্রথম আলোর সাবেক প্রতিনিধি ও দৈনিক চাঁদপুর কন্ঠের বিশেষ প্রতিনিধি এমকে মানিক পাঠান, দৈনিক নয়াদিগন্তের সংবাদদাতা এস এম মিজানুর রহমান, মাই টিভির প্রতিনিধি দেলোয়ার হোসেন বেলাল, দৈনিক চাঁদপুর কন্ঠের প্রতিনিধি ও ইউপি সদস্য মো. জসিম উদ্দিন, চ্যানেল-এস’র প্রতিনিধি এনামূল হক খোকন, দৈনিক চাঁদপুর দিগন্তের প্রতিনিধি মো. শফিকুর রহমান, দৈনিক চাঁদপুর খবরের অফিস প্রধান এস এম ইকবাল, দৈনিক সুদীপ্ত চাঁদপুরের অফিস প্রধান শিমুল হাছান, প্রতিনিধি আব্দুল কুদ্দুছ মজুমদার, দৈনিক বাংলাদেশ সমাচারের প্রতিনিধি আবুল হাসনাত, দৈনিক সন্ধ্যাবানী প্রতিনিধি কেএম হাছান প্রমুখ।

করেসপন্ডেন্ট, ফরিদগঞ্জ
১ জানুয়ারি, ২০১৯