জাতীয়

আজ প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হবে

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আজ শুক্রবার বিমানবন্দরে শুধু ফুল দিয়ে স্বাগত জানানো হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭০তম জন্মদিন উপলক্ষে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা ও দোয়া মাহফিলে সৈয়দ আশরাফ এ কথা জানান।

আশরাফ বলেন, ‘বাঙালি জাতি জননেত্রী শেখ হাসিনার হাত থেকে যা পেয়েছে, অন্য কেউ এই বাংলাদেশে দিতে দিতে পারে নাই। আমরা তার প্রতিদানে তাঁকে শুধুমাত্র একটি ফুল উপহার দেব বিমানবন্দরে। রাজপথ থেকে শুরু করে তাঁর বাসা পর্যন্ত তাঁকে নিয়ে যাব এবং দুই পাশে থাকবে জনতা।’

অনুষ্ঠানের বিশেষ অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল নেতাকর্মীদের সুশৃঙ্খল থেকে আইনশৃঙ্খলা বাহিনীর নির্দেশ মেনে সংবর্ধনায় অংশ নেওয়ার আহ্বান জানান।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ অভিযোগ করেন, শেখ হাসিনার সাফল্যে ঈর্ষান্বিত হয়ে দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীরা তাঁকে উৎখাতের চেষ্টা করে যাচ্ছে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক বলেন, প্রধানমন্ত্রী যাঁকে যা দায়িত্ব দিয়েছেন, তা সঠিকভাবে পালন করলে তবেই তাঁকে যথাযথ সম্মান জানানো হবে।

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ০৮:০০ এএম, ৩০ সেপ্টেম্বর ২০১৬, শুক্রবার
ডিএইচ

Share