Home / চাঁদপুর / আজ চাঁদপুরে আসছেন আল্লামা মামুনুল হক
মামুনুল হকের সাথে

আজ চাঁদপুরে আসছেন আল্লামা মামুনুল হক

আজ চাঁদপুরে আসছেন দেশবরেণ্য ইসলামী চিন্তাবিদ, আলেমেদ্বীন এবং বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় কমিটির মহাসচিব, শায়খুল হাদিস আল্লামা মাওলানা মামুনুল হক। এই দিন তিনি চাঁদপুর শহরের হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত বিশাল গণসমবেশ তিনি প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখার আয়োজনে শাপলা চত্বরে হেফাজতে ইসলামের আন্দোলন ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গণহত্যার বিচারের দাবি এবং নৈরাজ্যবাদ প্রতিরোধে এই গণসমাবেশ অনুষ্ঠিত হবে।

গণসমাবেশে সভাপতিত্ব করবেন বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখার সভাপতি মাওলানা লিয়াকত হুসাইন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুগ্ম মহাসচিব মাওলানা জালাল উদ্দিন আহমেদ, মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, মাওলানা আতাউল্লাহ আমিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, মাওলানা আবুল হাসানাত জালালী ও মাওলানা আবু সাঈদ নোমান।

ইতোমধ্যে গণ সমাবেশের সমস্ত কার্যক্রম সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছেন, বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখার নেতৃবৃন্দ।

সম্মেলন বাস্তবায়ন কমিটির সদস্য সচিব হাফেজ কারী আবুল হাসানাত ও সদস্য মাওলানা তারেক হাসান জানান, আগামীকাল বাদ জুম্মা দুপুর ২ টায় সমাবেশ শুরু হবে।গণসমাবেশের সকল কার্যক্রম ইতিমধ্যে সম্পন্ন হয়েছে।আমরা জেলা প্রশাসন এবং পুলিশ প্রশাসনের সহযোগিতা চেয়েছি। ‌আমাদের শান্তিপূর্ণ এই সমাবেশ সফল করতে প্রশাসন থেকেও সকল প্রকার সহযোগিতা করার আশ্বাস প্রদান করা হয়েছে। ‌এর পাশাপাশি গণ সমাবেশের শান্তি শৃঙ্খলা রক্ষায় আমাদের নিজস্ব স্বেচ্ছাসেবী কর্মীরা মাঠে কাজ করবেন।

তিনি আরো বলেন, আমরা আশা করছি চাঁদপুরে বাংলাদেশ খেলাফত মজলিসের আয়োজনে স্মরণকালের সবচেয়ে বড় গণজমায়েত হবে। আমরা বিশ্বাস করি এই গণসমাবেশে আমাদের সংগঠনের বাইরেও সকল শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করবেন। কারণ এই গণসমাবেশ শাপলা চত্বরে হেফাজত ইসলামের আন্দোলন এবং সম্প্রতি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গণহত্যাকারীদের বিচারের দাবি তোলা হবে।একই সাথে সকল প্রকার নৈরাজ্যবাদের প্রতিরোধে কথা বলা হবে। তিনি এই সমাবেশ সফল করার জন্য সকলের সহযোগিতা এবং দোয়া কামনা করেছেন।

প্রেস বিজ্ঞপ্তি, ২৫ অক্টোবর ২০২৪