Home / উপজেলা সংবাদ / কচুয়া / আজ কচুয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা
উপজেলা

আজ কচুয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা

আজ ১ আগষ্ট কচুয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা। উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে দীর্ঘদিন পরে এ বর্ধিত সভার আয়োজন করায় দলীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে।

আজ সোমবার সকাল ১০টায় কচুয়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ বর্ধিত সভায় ১৫ আগষ্টের আলোচনা ছাড়াও আগামী দিনের উপজেলা আওয়ামী লীগের নতুন সভাপতি ও সাধারন সম্পাদক গঠনে ত্রি-বার্ষিকী সম্মেলন এর তারিখ নির্ধারন হতে পারে বলে গুঞ্জন চলছে।

উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ও ইউপি চেয়ারম্যান কবির হোসেন স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে জানা গেছে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে দিক নির্দেশনামুলক বক্তব্য রাখবেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। বর্ধিত সভার উদ্বোধক জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ। বর্ধিত সভার প্রধান বক্তা চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আবু নঈম পাটওয়ারী দুলাল। সভায় সভাপতিত্ব করবেন কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ মো. আইয়ুব আলী পাটওয়ারী। পরিচালনা করবেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ।

সভায় কচুয়া উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী নেতৃবৃন্দ,উপদেষ্টামন্ডলীর সদস্যবৃন্দ,পৌর আওয়ামী লীগের সভাপতি,সাধারন সম্পাদক ও সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদককে যথাসময়ে উপস্থিত থাকতে আহ্বান করা হয়েছে। এদিকে কচুয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভাকে ঘিরে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় ও আশ পাশের এলাকায় শীর্ষ নেতাকর্মীদের আগমন উপলক্ষে সভাপতি ও সাধারন সম্পাদক প্রত্যাশীদের ব্যানার ও ফেস্টুনে ছেয়ে গেছে পুরো এলাকা।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৩১ জুলাই ২০২২