চাঁদপুর

প্রধানমন্ত্রীর জনসভাস্থল চাঁদপুর স্টেডিয়াম পরিদর্শনে জেলা নেতৃবৃন্দ

আগামি পহেলা এপ্রিল চাঁদপুরে আসছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চাঁদপুর সফরকালে ওইদিন তিনি হাইমচরে স্কাউটসের কমডেকা অনুষ্ঠানে অংশগ্রহণ ও জেলায় বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন এবং বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে জনসভায় ভাষণ দেবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনে চাঁদপুর স্টেডিয়ামে জনসভাস্থল পরিদর্শন করেছে জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ। শুক্রবার (২৩ মার্চ) বিকেলে জেলা আওয়ামী লীগের শির্ষস্থানীয় নেতৃবৃন্দরা মাঠ পরিদর্শন করেন এবং জনসভাকে কেন্দ্র করে বিশাল কর্মজজ্ঞের খোজ খবর নেন।
এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুুলাল, সহ সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, আ. রশিদ সর্দার, সাংগঠনিক সম্পাদক শাহীর হোসেন পাটওয়ারী, সদস্য বেলায়েত হোসেন গাজী বিল্লালসহ অন্যান্যরা।

এদিকে প্রধানমন্ত্রীর আগমনে উপলক্ষে চাঁদপুরে উৎসবের আমেজ বিরাজ করছে। দলের সভানেত্রীর আগমনে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে উৎসাহ উদ্দিপনা বিরাজ করছে। শুক্রবার বিকেলে চাঁদপুর স্টেডিয়াম মাঠে গিয়ে দেখা যায় এরইমধ্যে জনসভার মঞ্চ তৈরির কাজ পুরোদমে এগিয়ে চলছে।

প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে পুরো মাঠ জুড়ে দলীয় ব্যানার পোস্টারে ছেয়ে গেছে। এছাড়া চাঁদপুর শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে দলের নেতৃবৃন্দ ও আগামি সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীরা ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ডে ভরে গেছে। অপদিকে প্রধানমন্ত্রীর চাঁদপুর আগমন উপলক্ষে জেলা প্রশাসন, পুলিশ বিভাগ ব্যাপক প্রস্তুতি নিচ্ছে।

প্রসঙ্গত, এর আগে সর্বশেষ ২০১০ সালের ২৫ এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁদপুর সফর করেন। ওই সময় তিনি চাঁদপুর ১শ’ ৫০ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎকেন্দ্রেরের ভিত্তিফলক উন্মোচন শেষে চাঁদপুর আউটার স্টেডিয়ামে বিশাল জনসভায় ভাষণ দেন।

প্রতিবেদক- আশিক বিন রহিম

Share