চাঁদপুর

আগস্টের প্রথম সপ্তাহে চাঁদপুরে বয়সভিত্তিক খেলোয়াড় বাছাই

চাঁদপুর আউটার স্টেডিয়ামে শুরু হচ্ছে বয়সভিত্তিক ক্রিকেট খেলোয়াড় বাছাই কার্যক্রম। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় ২০১৭-১৮ ক্রিকেট মৌসুমের অনুর্ধ্ব ১৪, ১৬ ও ১৮ বয়স ভিত্তিক ক্রিকেট খেলোয়াড়দের বাছাই কার্যক্রম ২ ও ৩ আগস্ট বুধ এবং বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে ।

চাঁদপুর জেলার অনুর্ধ্ব ১৪ , ১৬ ও ১৮ বয়স ভিত্তিক জেলা ক্রিকেট দল গঠনের লক্ষ্যে আগ্রহী খেলোয়াড়দের বাছাই কার্যক্রমে স্ব-স্ব খেলার স্বরঞ্জাম সহ মাঠে এসে উপস্থিত থাকতে হবে।

বাছাই কার্যক্রমের দায়িত্ব থাকবেন বিভাগীয় ক্রিকেট কোচ মমিনুল হক ও জেলা ক্রিকেট কোচ সৈয়দ শামিম ফারুকী। অংশগ্রহনরত খেলোয়াড়দেরকে বাছাই কার্যক্রমের দিন সকাল ৯টার মধ্যে ক্রিকেট কোচদের কাছে রিপোর্ট করতে হবে ।

জেলা ক্রীড়া সংস্থার সূত্রে জানা গেছে যাদের বয়স ১ সেপ্টেম্বর ২০১৭ এর মধ্যে ১৪, ১৬ ও ১৮ এর নীচে থাকবে তারাই বাছাইতে অংশ নিতে পারবে ।

রিপোর্ট করার সময় ক্রিকেটারদের বয়স প্রমানের জন্য জেএসসি/পিএসসি/এসএসসি ও জন্মনিবন্ধনের ফটোকপি এবং ২ কপি পাসপোট এবং ২ কপি স্টাম্প সাইজ ছবি জমা দিতে হবে ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থপনায় বয়স ভিত্তিক ক্রিকেটারদের বাছাই কার্যক্রমে জেলা , উপজেলা, স্কুল, মাদ্রাসা, কলেজ এবং ক্লাবের খেলোয়াড়দের যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু ও জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপকমিটির সম্পাদক অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান ।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫৭ পিএম, ১৮ জুলাই ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Share