Home / উপজেলা সংবাদ / আওয়ামী লীগ সরকারে থাকলে দেশে উন্নয়ন হয় : মায়া
আওয়ামী লীগ সরকারে থাকলে দেশে উন্নয়ন হয় : মায়া

আওয়ামী লীগ সরকারে থাকলে দেশে উন্নয়ন হয় : মায়া

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে ব্যাপক উন্নয়ন হয়,আর বিএনপি ক্ষমতায় আসলে দেশে লুটপাট ও বোমা মেরে মানুষ হত্যা শুরু হয়। শেখ হাসিনার সরকার সরকার দেশের প্রতিটি জনসাধারনের ঘরে ঘরে স্বাস্থ্য সেবা পৌছে দিচ্ছে। এখন ডাক্তাররা গ্রামে এসে গ্রামের মানুষের চিকিৎসা সেবা দিচ্ছে। যা আগে কখনও কল্পনা করতে পারিনি। জনসংখ্যা নিয়ন্ত্রনে এনেছে বর্তমান সরকার। পরিকল্পিত সংসার ঘরে তুলতে জনগণকে উৎসাহী করছে। জনগনও এতে ব্যাপক সাড়া দিচ্ছে। এখন সবাই পরিকল্পিত ও সূখী পরিবার গড়ে তোলার জন্য নিজেরাই আগ্রহী হচ্ছে। এটাই আমাদের সার্থকতা।

শুক্রবার বিকেল ৪টায় মতলব উত্তর উপজেলা পরিবার পরিকল্পনা  কর্মকর্তার কার্যালয় নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপনকালে  দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি এসব কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনা বিশ্বের প্রবীণতম এবং সফল রাষ্ট্রনায়ক। সরকারের উন্নয়ন সম্পর্কে তিনি বলেন, সারা দেশে সরকারিভাবে অত্যাধুনিক হাসপতাল প্রতিষ্ঠা হচ্ছে। নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ কাজ চলছে। সমুদ্রসীমা ও স্থলসীমা বৃদ্ধি পেয়েছে। সমুদ্রের তলদেশে থাকা বিশাল সম্পদ আহরণ করে সঠিকভাবে পরিচালনা করতে পারলেই শেখ হাসিনা ঘোষিত ভীষণ-২০২১ ও ২০৪১ বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশ মধ্যম আয়ের দেশ থেকে উন্নত দেশে পরিণত হবে। ফলে এদেশের মানুষ আর মালয়েশিয়ার মত বিভিন্ন দেশে কাজের সন্ধানে যাবেনা বরং বাইরের দেশের মানুষই একদিন কাজের সন্ধানে বাংলাদেশে আসবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ মঞ্জু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মফিজুল ইসলাম, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, উপজেলা স্বাস্থ্য  ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ আবু ইউসুফ কাজী, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ, উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান সামছুল হক চৌধুরী বাবুল প্রমুখ।

মতলব উত্তর করেসপন্ডেন্ট : আপডেট ১০:০০ পিএম, ২৩ এপ্রিল ২০১৬, শনিবার
ডিএইচ