Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / আওয়ামী লীগ ও মুক্তিযোদ্ধাদের সাথে মায়া চৌধুরীর মতবিনিময়
আওয়ামী লীগ

আওয়ামী লীগ ও মুক্তিযোদ্ধাদের সাথে মায়া চৌধুরীর মতবিনিময়

আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে দলীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম। বুধবার সন্ধ্যায় মতলব উত্তর উপজেলার মোহনপুরস্থ নিজ বাড়িতে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী নেতা-কর্মীদের সাথে এই মতবিনিময় করেন তিনি।

এ সময় মায়া চৌধুরী বলেন, চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে আমাদের মার্কা চেয়ারম্যান পদে মোবাইল ফোন। এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য পদে আছমা আক্তার আখি প্রতীক দোয়াত-কলম এবং মতলব উত্তর উপজেলা সদস্য পদে মিনহাজ উদ্দিন খান প্রতীক হাতি ও মতলব দক্ষিণ উপজেলায় সদস্য পদে আল আমিন ফরাজী হাতি মার্কা। উভয় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন এবং বীর মুক্তিযোদ্ধাগণের পক্ষ থেকে এই তিন পদে প্রার্থী সমর্থন করা হয়েছে।

মায়া চৌধুরী আরো বলেন, খুব সুন্দর অবাধ নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা সবাই একত্রিত হয়েছি। হাদিসে আছে দশজন যেখানে, আল্লাহ সেখানে। আল্লাহ যেখানে, দশজন সেখানে। আর দশজন যেখানে, আমরাও সেখানে।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী (দিপু), মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হাওলাদার, শাহজাহান প্রধান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেল হক,ফতেপুর পূর্ব ইউপি চেয়ারম্যান ও ফতেপুর পূর্ব ইউনিয়ন আ’লীগের সভাপতি আজমল হোসেন চৌধুরী,আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী জিন্নাহ পাটওয়ারী, এখলাছপুর ইউপির সাবেক ইউপি চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন মুরাদ, বাগানবাগি ইউপির সাবেক চেয়ারম্যান ও বাগানবাড়ি ইউনিয়ন আ’লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা নান্নু মিয়া, দেওয়ান আবুল খায়ের, ছেংগারচর পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, এখলাছপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি রেহান উদ্দিন নেতা, উপজেলা আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন, মতলব উত্তর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ কাজী শরীফ হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সিরাজুল ইসলাম ডাবলু, বাগানবাড়ি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, মতলব উত্তর,দক্ষিণ ও কচুয়া উপজেলা সংরক্ষিত মহিলা সদস্য পদে প্রার্থী আছমা আক্তার আখি, মতলব উত্তর উপজেলা সদস্য পদে মিনহাজ উদ্দিন খান, মতলব দক্ষিণ উপজেলায় সদস্য পদে আল আমিন ফরাজী,জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু,উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি কামরুল হাসান মামুন,সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

নিজস্ব প্রতিবেদক, ৫ অক্টোবর ২০২২