Home / চাঁদপুর / ব্যক্তিগত পছন্দ-অপছন্দ থাকলেও আদর্শে সকলেই এক : চাঁদপুরে দীপু মনি
dipu moni chandpur

ব্যক্তিগত পছন্দ-অপছন্দ থাকলেও আদর্শে সকলেই এক : চাঁদপুরে দীপু মনি

বাংলাদেশ আওয়ামী লীগ এর যুগ্ম-সাধারণ সম্পাদক ডা.দীপু মনি এমপি বলেছেন, ‘আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। তার আদর্শ লালন করেই আমাদের চলতে হবে। আমাদের মাঝে কারো ব্যাক্তিগত পছন্দ-অপছন্দ থাকতে পারে। কিন্তু আদর্শগতভাবে আমরা সকলেই এক।

মঙ্গলবার (১২ ডিসেম্বর ) দুপুর ১২ টায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তে বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর জেলা শাখার উপদেষ্টা ও জেলার নব গঠিত কমিটির প্রথম সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,‘কোনো সংস্থা কিংবা রাজনৈতিক দলের শৃঙ্খলা না থাকলে জয় লাভ করতে পারে না। বাংলাদশে আওয়ামী লীগ এখন শুধুমাত্র একটি প্রাচীন রাজনৈতিক দল নয়; এটি এখন একটি শক্তিশালী সংগঠন। ’

সাবেক এ পররাষ্ট্রমন্ত্রী বলেন, ‘ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ একটি সু-শৃঙ্খল সংগঠন। এ সংগঠনের যেন তৃণমূল পর্যায় থেকে কোনো বিশৃঙ্খলা না থাকে। এ বিষয়টি আমাদেরকে নিশ্চিত করতে হবে। আমাদের যারা নেতৃত্বে আছেন,তারা সকল পর্যায়ের নেতা-কর্মীদের নিয়ে তাদের সমস্যা, হতাশা সব কিছু শুনতে হবে।’

তিনি বলেন, ‘আমাদের এ বিশাল কর্মী বাহিনী নিয়ে সামনের নির্বাচনি যুদ্ধে অবতীর্ণ হতে হবে। বিভেদ ভুলে গিয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে আমাদের বিজয় নিশ্চিত করতে হবে। আওয়ামী লীগ সরকার দেশে যে অভূতপূর্ব উন্নয়ন করেছে; তাতে আমার বিশ^াস জনগণ আমাদের আবারও নির্বাচিত করবেন।’

চাঁদপুর জেলা আওয়ামী লীগ এর সভাপতিও মেয়র নাছির উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ এর কেন্দ্রিয় কার্যনির্বাহী কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য ড.মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া।

শুরুতে শোক প্রস্তাব পাঠ করেন জেলা আওয়ামী লীগ এর প্রচার সম্পাদক আবু নাছের বাচ্চু পাটওয়ারী। সভায় জেলা আওয়ামী লীগ এর উপদেষ্টা ও নবগঠিত কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ সময় ১১:১০ পিএম, ১২ ডিসেম্বর ২০১৭, মঙ্গলবার
ডিএইচ