Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় আওয়ামী লীগের সভাপতি প্রত্যাশী ইসহাক সিকাদরের প্রার্থীতা ঘোষণা
আওয়ামী লীগের

কচুয়ায় আওয়ামী লীগের সভাপতি প্রত্যাশী ইসহাক সিকাদরের প্রার্থীতা ঘোষণা

কচুয়া উপজেলা আওয়ামী লীগের আসন্ন ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে প্রার্থীতা ঘোষনা করেছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ইউপি চেয়ারম্যান মো. ইসহাক সিকদার।

৬ সেপ্টেম্বর সোমবার ঢাকার কাকরাইল হোটেল একাত্তরে কচুয়া উপজেলা আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে তিনি প্রার্থীতা ঘোষনা করেন। এসময় ইসহাক সিকদার বলেন, আমি দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের রাজনীতিতে সম্পৃকতা রয়েছি। বিশেষ করে ১/১১ সময় আমার প্রিয় নেতা ড. মহীউদ্দীন আলমগীর এমপি’র বিভিন্ন মামলা মোকদ্দমা পরিচালনায় ও মুক্তির জন্য আন্দোলন সংগ্রামে কাজ করি। তিনি আরো বলেন, কচুয়ার রাজনীতিতে ড. মহীউদ্দীন খান আলমগীরের অবদানের কথা শতবর্ষের মানুষও মনে রাখবে। কচুয়াতে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র বিকল্প নেই। ড.সেলিম মাহমুদ ও গোলাম হোসেন সন্মানিত ব্যক্তি। সবাইকে নিয়ে ড. মহীউদ্দীন আলমগীর এমপি’র নেতৃত্বে আওয়ামীলীগকে আরো শক্তিশালী করা হবে।

নির্বাচিত হলে তৃনমূল ও নির্যাযিত নেতাকর্মীদের মূল্যায়ন করা হবে। বিশেষ করে কচুয়ার উন্নয়নের রূপকার ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে কাজ করব। পাশাপাশি ড. মহীউদ্দীন খান আলমগীর এমপিসহ কেন্দ্রীয় শীর্ষ নেতাদের নিয়ে কচুয়া উপজেলা আওয়ামী লীগকে এক মঞ্চে সাজাতে চাই। কোনো কোন্দল না রেখে কাধে কাধ রেখে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানাই এবং নির্বাচিত হলে নেতাকর্মীদের ঐক্যব্ধ করে দলকে শক্তিশালী ভাবে সুসংগঠিত করা এবং সাচারকে নতুন উপজেলায় রুপান্তরিত করা হবে।

কচুয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মো. শাহজাহান এর সভাপতিত্বে ও সাচার ডিগ্রি কলেজের অধ্যাপক আবু ইউসুফ সরকার পবনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন, ঢাকা শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি ও কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিএম আতিকুর রহমান।

মতবিনিমিয় সভায় আরো বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য অ্যাড. শাহআলম ইকবাল, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভূঁইয়া, বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম সরকার,ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান জুয়েল, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক মোহাম্মদ হোসেন পাটওয়ারী দুলাল,আওয়ামী লীগ নেতা সাগর মাহমুদ কাউছার, সদস্য আবুল খায়ের মজুমদার,বিতারা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি হারুনুর রশিদ পাটওয়ারী,বর্তমান সাধারন সম্পাদক সোহাগ খান, আওয়ামী লীগ নেতা অ্যাড. ছিদ্দিকুর রহমান বাবু,ফারুক হোসেন,উপজেলা স্বেচ্ছবেকলীগের সভাপতি ইঞ্জি. জহিরুল ইসলাম, ঢাকা দক্ষিন শ্রমিক লীগের সদস্য আনোয়ার হোসেন মিয়াজী, আওয়ামী লীগ নেতা গোলাম মোস্তফা,আবুল কালাম আজাদ,জসিম উদ্দিন প্রধান,যুবলীগ নেতা শাহআলম প্রধান,ছাত্রলীগ নেতা আরিফ হোসেন,সাইফুল ইসলাম সহ আওয়ামীলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ,ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু