Home / সারাদেশ / সড়ক দুর্ঘটনায় ‘আওলাদে রাসূলের’ ছেলে নিহত : আহত ২
সড়ক দুর্ঘটনায় ‘আওলাদে রাসূলের’ ছেলে নিহত : আহত

সড়ক দুর্ঘটনায় ‘আওলাদে রাসূলের’ ছেলে নিহত : আহত ২

লক্ষ্মীপুর সদর উপজেলার চরচামিতা এলাকায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে বুধবার (৭ সেপ্টেম্বর) ভোর ৩টায় আওলাদে রাসূল সাইয়্যেদ আনোয়ার হোসেন তাহের জাবের আল মাদানীর ছেলে আসাদ বিন আনোয়ার (১৮) নিহত হয়েছেন। এসময় তাঁর অন্য দু’ছেলে গুরুতর আহত হয়েছেন।

তাদের বাবা চট্টগ্রাম শাহী আন্দরকিল্লাহ জামে মসজিদের খতিব ও ‘আওলাদে রাসূল’ হিসেবে পরিচিত। তারা লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চরআবাবিল গ্রামের বাসিন্দা।

নিহত আসাদ বিন আনোয়ার চট্টগ্রামের বায়তুস সরফ আলিয়া মাদ্রাসা থেকে আলিম পাস করেছেন। আহত ওসামা বিন আনোয়ার ও হামজা বিন আনোয়ারকে ঢাকা অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, বুধবার (৭ সেপ্টেম্বর) রাতে নিজস্ব মাইক্রেবাস করে চট্টগ্রাম থেকে রায়পুরে ফিরছিলেন তিন ভাই। পথে চরচামিতা এলাকায় মাইক্রেবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে গাড়ি চালানো অবস্থায় আসাদ বিন আনোয়ার ঘটনাস্থলেই মারা যান। আর ওসামা ও হামজা আহত হন। তাঁদের প্রথমে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থা গুরুতর হওয়ায় ঢাকার অ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মালেক জানান, ঘটনাস্থল থেকে নিহত এবং আহতদের উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনা কবলিত মাইক্রোবাসটি উদ্ধার করে থানায় রাখা হয়েছে।

নিউজ ডেস্ক ।।আপডটে, বাংলাদশে সময় ০৭:৩৫ পিএম,৭ সেপ্টেম্বন ২০১৬ বুধবার
এইউ

Leave a Reply