Home / উপজেলা সংবাদ / আওয়ামী লীগ তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য কচুয়ার ফয়সাল
আওয়ামী লীগ

আওয়ামী লীগ তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য কচুয়ার ফয়সাল

বাংলাদেশ আওয়ামী লীগ তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদ্য ঘোষিত কমিটিতে সম্মানিত সদস্য পদে মনোনীত হলেন, কচুয়ার মনপুরা-বাতাবারিয়া গ্রামের কৃতি সন্তান ও অস্ট্রেলিয়া সিডনী শাখা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফয়সাল আজাদ রুবেল। তিনি অস্ট্রেলিয়া শাখা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও কচুয়ার নূরুল আজাদ কলেজের প্রতিষ্ঠাতা মরহুম নূরুল আজাদের জৈষ্ঠ্য সন্তান।

ফয়সাল আজাদ রুবেল বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য ছাড়াও তিনি চাঁদপুরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী নূরুল আজাদ কলেজের গভর্নিং বডির সভাপতি, মনপুরা-বাতাবারিয়া জাফর আলী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়েল সভাপতি ও বাতাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হিসেবে অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করছেন।

এদিকে অস্ট্রেলিয়া সিডনী শাখা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফয়সাল আজাদ রুবেলকে বাংলাদেশ আওয়ামীলীগ তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সম্মানিত সদস্য পদে মনোনীত করায় চাঁদপুর-১ কচুয়া আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ এর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। পাশাপাশি দলীয় সাংগঠনিক কার্যক্রম এগিয়ে নিতে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গঠনে সক্রিয় ভাবে দায়িত্ব পালনে ফয়সাল আজাদ রুবেল সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৩ জুন ২০২৪