Home / চাঁদপুর / আওয়ামী লীগের সব নেতাকর্মী ঐক্যবদ্ধভাবে নির্বাচন করবে: শিক্ষামন্ত্রী
আওয়ামী লীগের

আওয়ামী লীগের সব নেতাকর্মী ঐক্যবদ্ধভাবে নির্বাচন করবে: শিক্ষামন্ত্রী

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি বলেছেন, মনোনয়ন বোর্ড যাকেই মনোনয়ন দিবেন, দেশের যে এলাকায় দিবেন, সে নৌকার প্রার্থীর পক্ষে আওয়ামী লীগের সব নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে নির্বাচন করবে। তারা নৌকার বিজয়কে যেমন নিশ্চিত করবে এবং দলীয় ঐক্যকে আরো সুদৃঢ় করবে বলে প্রত্যাশা।

বুধবার (২২ নভেম্বর) দুপুরে চাঁদপুর শহরের কদমতলাস্থ মন্ত্রীর নিজ বাসবভনের সামনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এমনিতে আওয়ামী লীগ দেশের প্রাচীন বড় রাজনৈদিক দল। আওয়ামী লীগ এবং এনটি আওয়ামী লীগ। আওয়ামী লীগ জনগণকে সাথে নিয়ে সব সময় নির্বাচন করেছে এবং করবে। যখন প্রয়োজন হয়েছে জোটবদ্ধ নির্বাচন করেছে। আমাদের জোট সব সময় আদর্শিক জোট হয়েছে। কখনো কখনো আমরা নির্বাচনী জোট করেছি। আমাদের মনোনয়ন নির্ধারণ করার কাজ শেষে হলে বুঝা যাবে আমরা কি জোটবদ্ধ কিংবা জোট ছাড়া নির্বাচন করবো। কারণ তখন বুঝা যাবে কোন দল বেশী এবং শক্তিশালী।

মন্ত্রী বলেন, আমরা চাই সকল দল নির্বাচনে অংশগ্রহণ করুক এবং উৎসবমুখর পরিবেশে একটি নিরপেক্ষ, অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হউক। যাতে করে ভোটাররা তাদের আগামী দিনে তাদের দেশ পরিচালনার জন্য দল পছন্দ করে নিতে পারে।

আগামী জানুয়ারী মাসে বই উৎসব সম্পর্কে মন্ত্রী বলেন, আগামী জানুয়ারী মাসের ১ তারিখে আমাদের বই উৎসব হবে। উৎসব করার জন্য আমাদের সব ধরণের প্রস্তুতি রয়েছে।

এ সময় স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মী এবং জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: কবির হোসেন মিজি,২২ নভেম্বর ২০২৩